মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ৬ মে ২০২৪ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে পটিয়ার নবনির্বাচিত ১৬ ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ অনুষ্ঠিত


প্রকাশের সময় :১০ ফেব্রুয়ারি, ২০২২ ১১:৪৯ : পূর্বাহ্ণ

পটিয়া প্রতিনিধি:

পটিয়া উপজেলার ১৬টি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় চট্রগ্রাম জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে তাঁদের শপথবাক্য পাঠ করান জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান। পরে নবনির্বাচিত চেয়ারম্যানদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

শপথ গ্রহণকারীরা হলেন, হাবিলাসদ্বীপ ইউনিয়নের চেয়ারম্যান জনাব ফৌজুল কবির কুমার, শোভনদন্ডি ইউনিয়নের চেয়ারম্যান এহছানুল হক, দক্ষিণ ভূর্ষি ইউনিয়নের মোহাম্মদ সেলিম, কচুয়াই ইউনিয়নের ইনজামুল হক জসিম, খরনা ইউনিয়নের মাহবুবুর রহমান, ভাটিখাইন ইউনিয়নের মোহাম্মদ বখতিয়ার, ছনহরা ইউনিয়নের মুক্তিযোদ্ধা সামশুল আলম, আশিয়া ইউনিয়নের এম এ হাসেম, জিরি ইউনিয়নের আমিনুল ইসলাম টিপু, বড়লিয়া ইউনিয়নের শাহিনুল ইসলাম সানু, জঙ্গল খাইন ইউনিয়নের শাহাদাত হোসেন সবুজ, কোলাগাঁও ইউনিয়নের মাহবুবুল হক চৌধুরী, কেলিশহর ইউনিয়নের সরোজ কান্তি সেন নান্টু, ধলঘাট ইউনিয়নের রনবীর ঘোষ টুটুন, হাইদগাঁও ইউনিয়নের বি এম জসিম, কুসুমপুরা ইউনিয়নের জাকারিয়া ডালিম।

তবে অপর একটি কাশিয়াইশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ কায়েছ উচ্চ আদালতে রিট করার কারনে ৬ষ্ট বারের মতো নির্বাচিত চেয়ারম্যান আবুল কাশেমের শপথ গ্রহন স্থগিত হওয়ায় তিনি শপথ নিতে পারেননি।

শপথ পাঠের আগে জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান নবনির্বাচিত চেয়ারম্যানদের উদ্দেশ্যে বলেন, আপনারা আজ নির্বাচিত হয়ে এসেছেন। জনগণের প্রতি আপনাদের দায়িত্ব আছে। আপনাদের ওপর অর্পিত দায়িত্ব ও শপথ যথাযথভাবে জাতির সেবায় নিবেদন করতে হবে। আপনাদের নিজ নিজ জেলায় উন্নয়নকাজ যথাযথভাবে হচ্ছে কিনা সেদিকে খেয়াল রাখবেন। কী কী করলে আরও উন্নয়ন করা যায় সেদিকেও খেয়াল রাখতে হবে। আপনাদের অনেক কাজ। অনেক বাধা, চড়াই-উতরাই পার হয়ে উন্নয়নের মহা সোপানে পা রেখেছে বাংলাদেশ। এটা যেন আর পেছনের দিকে না যায়।

শপথগ্রহণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, স্থানীয় সরকারের অতিরিক্ত জেলা প্রশাসক ও স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক বদিউল আলম, পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল আহমেদ প্রমুখ।

উল্লেখ্য, গত বছরের ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে পটিয়া উপজেলার সতেরটি ইউনিয়নে ভোটগ্রহণ শেষ হয়।

ট্যাগ :