মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের দামপাড়ায় নতুনরূপে যাত্রা শুরু করলো পার্টিকেল পয়েন্ট


প্রকাশের সময় :১ জানুয়ারি, ২০২২ ৬:৫৯ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রামের দামপাড়ায় অবস্থিত পার্টিকেল বোর্ড ও ইন্টেরিয়র এক্সসেসরিস বিক্রেতা প্রতিষ্ঠান ‘পার্টিকেল পয়েন্ট’ তাদের নতুন শোরুমের উদ্ভোধনের মাধ্যমে আবারও নতুনরুপে যাত্রা শুরু করলো।

শুক্রবার (৩১ ডিসেম্বর) দামপাড়াস্থ বাওয়া স্কুল সংলগ্ন ইমাম ম্যানশনের নিচতলায় এ শোরুমের উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির কর্নধার রোকন উদ্দিন ও মোহাম্মদ ইয়াসিন। এ সময় আমন্ত্রিত অতিথিবৃন্দরা ও প্রতিষ্ঠানটির শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন।

ক্রেতারা এ শোরুম থেকে বিভিন্ন ব্র্যান্ডের ইন্টেরিয়র-এক্সটেরিয়র এক্সেসরিস, বিভিন্ন ধরনের বোর্ড, ডেকোরেটিভ ফ্লাই উড, মেরিন ফ্লাই উড, ইকো বোর্ড, মেলামাইন বোর্ড, এমডিএফ বোর্ড, ভিনার বোর্ড, পিভিসি বোর্ড, ফরমিকা শীট, ডোর, ডোর এক্সেসরিস, ফার্নিচার এক্সেসরিস, লাক্সারি লক আইটেম, ওয়াল পেপার সহ বিভিন্ন হার্ডওয়্যার সামগ্রী কিনতে পারবেন।

ডিলার, রিটেইলার ও ক্রেতাদের কাছে খুব সহজে সেবা পৌঁছে দিতে পার্টিকেল পয়েন্ট নিজস্ব শোরুম চালু করেছে। আগামীতে গ্রাহকের চাহিদা অনুযায়ী আরও শোরুম চালু করা হবে বলেও আশা প্রকাশ করেন প্রতিষ্ঠানটির কর্নধার রোকন উদ্দিন ও মোহাম্মদ ইয়াসিন।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন যিন নুরাইন স্টিলের চেয়ারম্যান মোঃ মোরশেদুল হক আকবরী, যিন নুরাইন পোল্ট্রি ফার্মের ম্যানেজিং পার্টনার মোঃ ফরিদুল আলম, দৈনিক বাংলা নবকন্ঠের চট্টগ্রাম ব্যুরো চীফ ও একাত্তর বাংলা নিউজের সম্পাদক এম. হাছান মুরাদ, সকালের সময়ের সম্পাদক মোহাম্মদ ফোরকান, মেটলাইফ এলিকোর চট্টগ্রাম অফিসের কর্মকর্তা সাজেদুল আলম সাজ্জাদ, উডল্যান্ড পার্কের কর্নধার জানে আলম জনি, টেরীবাজারের বিশিষ্ট ব্যবসায়ী খোকন, চট্টগ্রামের ফলমন্ডির বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ফোরকান, টিএম এন্টারপ্রাইজের চেয়ারম্যান ওয়াকারউদ্দীন মোঃ তারেক, চাক্তাইয়ের ব্যবসায়ী সাইফুল ইসলাম সহ আমন্ত্রিত অতিথিবৃন্দরা।

ট্যাগ :