মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ৭ মে ২০২৪ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের জামালখানে বঙ্গবন্ধুর ম্যুরাল ভাংচুরের মামলায় গ্রেপ্তার ২৪


প্রকাশের সময় :১৬ জুন, ২০২৩ ৫:৫০ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার:

চট্টগ্রাম নগরের জামালখানে বঙ্গবন্ধুর ম্যুরালসহ বিভিন্ন স্থাপনা ভাংচুর ও নাশকতার দুই মামলায় নগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মো. নওশাদ আল জাসেদুর রহমানসহ ২৪ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (১৫ জুন) দুপুরে নগরের দামপাড়ায় সিএমপির মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন।

সংবাদ সম্মেলনে আ স ম মাহতাব উদ্দিন বলেন, বুধবার (১৪ জুন) বিকেলে বিএনপির তারুণ্য সমাবেশে যাওয়ার পথে যুবদল-ছাত্রদলের নেতাকর্মীদের সঙ্গে ছাত্রলীগের নেতাকর্মীদের প্রথমে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে একই মিছিল থেকে কোতোয়ালী থানার জামালখান এলাকায় বিভিন্ন দেওয়ালে অঙ্কিত বঙ্গবন্ধুর বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের স্থিরচিত্র সম্বলিত চল্লিশটি ট্যাম্পার্ড গ্লাস ম্যুরাল, নৌকার প্রতীক ভাঙচুর করা হয়। জামালখানে ভাংচুর করে যাওয়ার পথে আসকারদিঘী এলাকায় আঞ্চলিক লোক প্রশাসন কেন্দ্রের কাঁচের নাম ফলক, সিসি ক্যামেরা ও মানবতার দেয়াল ভাংচুর করে। চান্দগাঁও-বাকলিয়া থেকে আসা মিছিল থেকেই এ নাশকতা করা হয়েছে। এসব ঘটনায় কোতোয়ালী থানায় ৭৮ জন ও চকবাজার থানায় ৬০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২শ’ থেকে ২৫০ জনের নামে মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও বলেন, ঘটনার পরপরই নগরের কোতোয়ালী, চকবাজার, বাকলিয়া ও চাঁন্দগাও এলাকায় পুলিশ ও মহানগর গোয়েন্দা বিভাগ অভিযান চালিয়ে ২৪ জনকে গ্রেপ্তার করে। সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে যারা নাশকতা করেছে বাকি আসামিদের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি দিয়েছেন পুলিশের এ কর্মকর্তা।

ট্যাগ :