মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চট্টগ্রামের চেরাগীর মোড়ে দুই গ্রুপের সংঘর্ষ! ছুরিকাঘাতে নিহত ১


প্রকাশের সময় :২২ এপ্রিল, ২০২২ ৮:৫১ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম নগরীর চেরাগী পাহাড় মোড় সংলগ্ন এলাকায় দুই গ্রুপের সংঘর্ষে আস্কার বিন তারেক (১৮) নামের এক কলেজ ছাত্র ছুরিকাঘাতে নিহত হয়েছে। শুক্রবার (২২ এপ্রিল) রাতে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আসকার বিন তারেক কোতোয়ালী থানার এনায়েত বাজার এলাকার এসএম তারেকের ছেলে। সে বি.এ.এফ শাহীন কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র বলে জানা যায়।

সুত্রে জানা যায়, শুক্রবার ইফতারের পর আন্দরকিল্লা মোড়ে নগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দিন সমর্থিত দুটি গ্রুপের সাব্বির ও সৈকতের গ্রুপের অনুসারীদের মধ্যে কথা কাটাকাটি ও ধাওয়া পাল্টা ধাওয়া হয়। রাত আটটার দিকে চেরাগীর মোড়ে উভয় গ্রুপের অনুসারীরা আবারও জড়ো হলে দ্বিতীয়বার সংঘর্ষের ঘটনা ঘটে। এর মধ্যে তারেক নামে একজন ধারালো ছুরির আঘাতে মারাত্মকভাবে আহত হলে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এই ব্যাপারে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির জানান, চেরাগী পাহাড় মোড়ে দুই গ্রুপের সংর্ঘষের ঘটনা আমরা শুনেছি। আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে। এ ঘঠনায় চ.মে.ক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা গেছে বলে শুনেছি। বিস্তারিত পরে জানানো হবে।

ট্যাগ :