মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বুধবার, ৮ মে ২০২৪ ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের চান্দগাঁও থানা যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন


প্রকাশের সময় :১৫ আগস্ট, ২০২১ ১:১০ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি, বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও ১৫ই আগস্টে তাঁর পরিবারবর্গের সদস্যরাসহ সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করে চান্দগাঁও থানা যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে এক আলোচনা সভা, খতমে কুরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৫ আগস্ট (রবিবার) বিকাল ৪ ঘটিকায় চান্দগাঁও আবাসিক এলাকায় এই আলোচনা সভা, খতমে কুরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জাতীয় শোক দিবস উপলক্ষে উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য শাফায়েত উল হক জাবেদ, সরকারি আশেকানে আউলিয়া ডিগ্রি কলেজ ছাত্র সংসদের প্রতিষ্ঠাতা ভিপি আবু শাহাদত সায়েম, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সদস্য ও যুবলীগ নেতা ওয়াহিদুল আলম ওয়াহিদ, চান্দগাঁও থানা যুবলীগ নেতা মোহাম্মদ আলমগীর, এস এফ জামান, আরিফ হাসান, মো. বখতিয়ার,মো. তাজুল ইসলাম, মো. গিয়াস উদ্দিন, মো. তৌহিদ, মো. নজরুল, মো. এহাসান, মো. জাহেদ, চান্দগাঁও থানা ছাত্রলীগ নেতা মো. সাজ্জাদ, মো. আসিফ ইমরান, মো. আশরাফুল ইসলাম, মো. আবিদ মো. হাসনাত, মো. আসিফ, মো. জুনায়েদ, মো. সাদ্দাম, মো. আরিফুল ইসলাম, মো. ফাহিম, মো. সাকিব, মো. মেহেদী, মো. আরিফ, মো. রিজভি প্রমুখ।

আলোচনা সভা ও খতমে কোরআন শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর পরিবার ও সকল শহীদদের আত্নার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া-মোনাজাত করা হয়। পরে সবার মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

ট্যাগ :