মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ৫ মে ২০২৪ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের চন্দনাইশে আওয়ামী লীগের সভায় গোলাগুলি! আহত ২


প্রকাশের সময় :৩১ আগস্ট, ২০২১ ৫:১৯ : পূর্বাহ্ণ

চন্দনাইশ প্রতিনিধি:

চন্দনাইশে আওয়ামী লীগের উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় শাহাদাৎ বরণকারীদের স্মরণে আলোচনা সভা চলাকালীন সময়ে গোলাগুলির ঘটনা ঘটেছে। এই ঘটনায় দুইজন আহত হয়েছে।

সোমবার (৩০ আগস্ট) বিকালে হাসিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় শাহাদাৎ বরণকারীদের স্মরণে দক্ষিণ গাছবাড়িয়া একটি কমিউনিটি সেন্টারে আলোচনা সভায় ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

জানা যায়, সভার প্রধান অতিথি দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান তার বক্তব্য শেষে চলে যাওয়ার পর গোলাগুলি ও ভাঙচুরের ঘটনা ঘটে। এসময় প্রতিপক্ষের ইটপাটকেল নিক্ষেপের কারণে কমিউনিটি সেন্টারের কাঁচ ভেঙে পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর লোকমান হাকিম আহত হন। এছাড়া আওয়ামী লীগ নেতা নুরুল আমিন গুলিবিদ্ধ হন। এই ঘটনায় গুরুত্বর আহত দুইজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

গুলিবর্ষণ ও ভাঙচুরের ঘটনার প্রতিবাদে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু আহমদ ও কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য গিয়াস উদ্দিনের নেতৃত্বে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক অবরোধ করে রাখা হয়। সড়ক অবরোধের কারণে যান চলাচল এক ঘণ্টাব্যাপী বন্ধ থাকে। পরে ঘটনাস্থলে পলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সূত্রে জানা যায়, নবগঠিত উপজেলা ছাত্রলীগের আহ্বায়কসহ বেশ কয়েকজন নেতা-কর্মীদের সভাস্থলে আসার পর ছাত্রলীগের নেতা- কর্মীদের মাঝে সংর্ঘষের ঘটনা ঘটে।

ট্যাগ :