মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম

চট্টগ্রামের গরীব উল্লাহ হাউজিং সোসাইটি এলাকায় কাউন্সিলর মোঃ বেলালের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ


প্রকাশের সময় :৯ মে, ২০২১ ৯:১১ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রামের গরীব উল্লাহ হাউজিং সোসাইটি ১নং রোড গুড মর্ণিং স্কুলের সামনে অসহায় দুস্থদের মাঝে চসিক ১৪নং লালখান বাজার ওর্য়াড কাউন্সিলর আবুল হাসনাত মোঃ বেলালের পক্ষ থেকে ঈদের উপহার সামগ্রী বিতরন করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়র বীর মুক্তিযোদ্ধা জনাব এম রেজাউল করিম চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোঃ রেজাউল করিম চৌধুরী কাউন্সিলর আবুল হাসনাত মোঃ বেলালকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘করোনার দ্বিতীয় ঢেউ কোভিড-১৯ সংক্রমণের তীব্রতরের মধ্যেও জীবন জীবিকার চাকা সচল রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রানান্তর প্রচেষ্ঠা চালিয়ে যাচ্ছেন। সংক্রমণের দ্রুত অবনতিশীল পরিস্থিতিতে লকডাউন প্রলম্বিত করা ছাড়া কোন উপায় ছিল না। এ অবস্থায় সাধারণ কর্মজীবী ও নিম্ন আয়ের মানুষের দুভোর্গ ও কষ্ট বেড়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দারিদ্র বিমোচনের যে ক্ষেত্র-তৈরী করে দিয়েছিলেন,করোনার ছোবল তার অগ্রযাত্রা আপাতত স্তিমিত হলেও সুন্দর ভবিষ্যত সাফল্য অপেক্ষমান। তার আগে আমাদের করোনাযুদ্ধে বিজয়ী হতে হবে।এ জন্য সবচেয়ে বেশি প্রয়োজন স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে চলা এবং নিজের ও অন্যের সুরক্ষা নিশ্চিত করা। তিনি বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও সরকারের নির্দেশনা মেনে চলতে সবার প্রতি আহ্বান জানান। এমন পরিস্থিতিতে সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগে কাউন্সিলর আবুল হাসনাত মোঃ বেলালের মতো মানবতাবাদী জনপ্রতিনিধিরা এবং সমাজের বিত্তশালী মানুষরা সাহায্য সহযোগিতা নিয়ে এগিয়ে আসলে করোনা সংকটের মতো বিপদগুলো থেকে উত্তরণ হওয়া সম্ভব বলে আমি মনে করি।’

এসময় সভাপতির বক্তব্যে কাউন্সিলর আবুল হাসনাত মোঃ বেলাল বলেন, ‘এবার পবিত্র রমজান মাসে নামাজ রোজা এবাদত বন্দেগীর মাধ্যমে আত্মশুদ্ধির পাশাপাশি মানবিক কর্তব্য পালনের দায় বর্তেছে। চেষ্টা করছি অসহায় মানুষের পাশে দাঁড়ানোর যদিও তা যথেষ্ঠ নয়, এ জন্যে যে কোন সংকট মোকাবেলায় সরকারের পাশাপাশি বিত্তবানদের ভূমিকা থাকতে হবে। তাই এই দায়িত্ব পালনে বিত্তবান শ্রেণীকে দারিদ্র মানুষের পাশে দাঁড়ানো জন্য নিজ থেকে এগিয়ে আসতে হবে। তাহলেই এ সংকট মোকাবেলা আমদের জন্য সহজ হবে বলে আমি মনে করি।’

ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত কাউন্সিলর আবুল হাসনাত মোহাম্মদ বেলাল এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, সংরক্ষিত নারী কাউন্সিলর আঞ্জুমান আরা, ক্রীড়া সংগঠক দিদারুল আলম চৌধুরী, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ শাহজাহান কোম্পানি, ইঞ্জিনিয়ার মোঃ এনায়েত উল্লাহ, এডভোকেট মোঃ জাকির হোসেন মাসুদ, এস এম তানভীর উদ্দিন, হৃদয় ইসলাম,রাসেল প্রমুখ।

ট্যাগ :