মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের খাতুনগঞ্জে ভেজাল হলুদ-মরিচ-মসলার কারখানা! র‌্যাবের অভিযানে গ্রেপ্তার ৬


প্রকাশের সময় :২১ জানুয়ারি, ২০২২ ৯:১৪ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন খাতুনগঞ্জ এলাকায় একটি কারখানায় অভিযান চালিয়ে ভেজাল হলুদ-মরিচ-মসলার গুঁড়া ও ধানের কুঁড়াসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) খাতুনগঞ্জ এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মোহাম্মদ ইসহাক, মুহাম্মদ সাগর, রাহাত উদ্দিন, নসু মাঝি, মোহাম্মদ শহীদ ও মুহাম্মদ খাইরুল।

শুক্রবার (২১ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭’র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবসার।

তিনি বলেন, খাতুনগঞ্জ বাজারের চৌধুরী বিল্ডিংয়ের নিচতলায় হলুদ-মরিচ-ধনিয়া ভাঙানোর একটি কারখানায় ভেজাল খাদ্যসামগ্রী তৈরি করা হচ্ছে এমন খবর পেয়ে অভিযান পরিচালনা করা হয়। পরে ওই কারখানা থেকে ছয়জনকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, কারখানাটি থেকে ভেজাল হলুদ-মরিচ-ধনিয়ার গুঁড়া তৈরির উপকরণ হিসেবে লাল রঙের কেমিক্যাল ৮৫০ গ্রাম, হলুদ রঙের কেমিক্যাল ৩৫০ গ্রাম, খয়েরি রঙের কেমিক্যাল ২০ গ্রাম ও ৮০০ গ্রাম কয়লা উদ্ধার করা হয়। কারখানাটি থেকে ৭টি প্লাস্টিকের বস্তায় থাকা ৩৩৩ কেজি ভেজাল হলুদের গুঁড়া, ৪টি প্লাস্টিকের বস্তায় থাকা ১৫৭ কেজি ভেজাল মরিচের গুঁড়া, দুটি প্লাস্টিকের বস্তায় থাকা ৮০ কেজি ভেজাল ধনিয়ার গুঁড়া উদ্ধার করা হয়। এগুলো বিক্রির জন্য কারখানায় সংরক্ষণ করে রাখা হয়েছিল।

কারখানাটি থেকে ১২টি বস্তায় থাকা মোট ৫৬৫ কেজি ধানের কুঁড়া উদ্ধার করা হয়। এই কুঁড়া ভেজাল হলুদ-মরিচ-ধনিয়ার গুঁড়া তৈরির কাজে ব্যবহারের জন্য মজুত রাখা হয়েছিল।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ভেজাল খাদ্যসামগ্রী তৈরির কথা স্বীকার করেন। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। মিলটির ব্যবস্থাপক ইস্কান্দার পলাতক রয়েছে।

ট্যাগ :