মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চট্টগ্রামের কাজীর দেউরি শিশু পার্ক আধুনিকায়নে ব্যয় হবে ৫০ কোটি টাকা


প্রকাশের সময় :১৯ নভেম্বর, ২০১৯ ৬:১৯ : অপরাহ্ণ

নিউজ-ডেস্ক:

চট্টগ্রামর কাজীর দেউড়িস্থ চট্টগ্রাম শিশু পার্কের আধুনিকায়নের কাজ শুরু হয়েছে। চায়না বিশেষজ্ঞ ও কারিগরি সহযোগিতায় এ পার্কের আধুনিকায়নে ব্যয় হবে ৫০ কোটি টাকা। পার্কটিকে আরো আকর্ষণীয় করার জন্য ৯-ডি স্যামুলেটরসহ বিভিন্ন রাইড স্থাপন করা হবে। দর্শনার্থীদের সুবিধার্থে ১টি ফুডকোর্ট ও ১টি এ্যাকুরিয়াম রেস্টুরেন্টও করা হবে। গতকাল সোমবার সকালে পার্ক প্রাঙ্গণে বেলুন উড়িয়ে কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।
এসময় তিনি বলেন, নগরীতে মানসম্মত পার্ক নেই বললেই চলে। চট্টগ্রাম সিটি কর্পোরেশন প্রতিটি ওয়ার্ডে পার্ক, উদ্যান নির্মাণের পরিকল্পনা করেছে। খালি ও পরিত্যক্ত জায়গা পাওয়া গেলে পার্ক নির্মাণ করবে চসিক। তিনি বলেন, একটি মানসম্মত পার্ক বা মাঠ সমগ্র এলাকাবাসীকে উপকৃত করে। শিশুদের শারীরিক ও মানসিক বিকাশে পার্ক ও খেলার মাঠ অপরিসীম ভূমিকা রাখে। এই প্রসঙ্গে সিটি মেয়র বলেন, নগরবাসীর বিনোদনের জন্য রুচিশীল পার্ক নির্মাণে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে চসিক।
তিনি আরো বলেন, চট্টগ্রাম শিশু পার্কে যে রাইডগুলো বিদ্যমান, তা বর্তমান সময়ের জন্য অচল। তাই সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে রাইডগুলোকে পরিবর্তন, পরিমার্জন করে নতুনরূপে সাজানোর পরামর্শ দেয়া হয়েছে। তারই আলোকে চায়না বিশেযজ্ঞ এবং তাদের সার্বিক দিক নির্দেশনায় আধুনিক রাইড স্থাপন করতে যাচ্ছে সংশ্লিষ্টরা। আধুনিকায়ন কাজ
উদ্বোধনকালে উপস্থিত ছিলেন রাউজান উপজেলা চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুল, চসিক প্রধান নিবাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, মেয়রের একান্ত সচিব মো. আবুল হাসেম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম, ভু-সম্পত্তি অফিসার মোহাম্মদ এখলাচ উদ্দিন আহমদ, শিশু পার্কের ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান, শিশু পার্ক পরিচালক (প্রশাসন) মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব এম এনামুল হক চৌধুরী প্রমুখ। পরে দেশ জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

ট্যাগ :