মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের কর্ণফুলীতে সুতা কারখানায় অগ্নিকাণ্ড


প্রকাশের সময় :১৬ ফেব্রুয়ারি, ২০২১ ১:০৩ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার পিএবি সড়কের চরপাথরঘাটা এলাকার মডার্ন পলি ইন্ডাস্ট্রি নামের একটি সুতা তৈরির কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এরপর স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

কর্ণফুলী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শাহিনা সুলতানা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, এখন আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে এসেছে। ক্ষয়ক্ষতির বিষয়ে ইন্ডাস্ট্রি কর্তৃপক্ষ আমাদের কিছু জানায়নি।’

ঘটনার প্রত্যক্ষদর্শী সাজ্জাদ হোসেন সাজিদ বলেন, আগুন লাগার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। আগুন থেকে সৃষ্ট কালো ধোঁয়ার কুণ্ডলী অনেক দূর থেকে দেখা গেছে। তখন কারখানার শ্রমিকদের মধ্যে আতঙ্ক দেখা দেয়। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের চেষ্টায় এক ঘন্টার মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন লাগার কারণে কেউ আহত বা নিহত হয়নি।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের আগ্রাবাদ নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়েছে, আগুন লাগার খবর পেয়ে নন্দনকানন ও লামারবাজার ফায়ার স্টেশন থেকে চারটি গাড়ি পাঠানো হয়। এরপর আগুন নিয়ন্ত্রণে এসেছে।

ট্যাগ :