মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের কর্ণফুলীতে প্রতিবেশীর হামলায় মা-ছেলে খুন


প্রকাশের সময় :২৬ এপ্রিল, ২০২৩ ৪:৪০ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার:

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার শিকলবাহা মাষ্টারহাট এলাকায় চলাচলের রাস্তা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মা-ছেলে প্রাণ হারিয়েছেন। এতে গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আরও দুইজন।

মঙ্গলবার (২৫ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার শিকলবাহা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড ব্লকপাড় বাইট্টার গোষ্ঠীর বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই এলাকার তৈয়ব আহমদের স্ত্রী হোসনে আরা বেগম (৪৫) ও তার ছেলে মোহাম্মদ পারভেজ (২২)।

আহতরা হলেন- একই পরিবারের মোহাম্মদ আরজু (২২) এবং মোহাম্মদ সিফাত (১৫)। আহতরা বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) চিকিৎসাধীন রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, চলাচলের রাস্তা নিয়ে বিরোধের জেরে প্রতিবেশীর হামলায় মা-ছেলে নিহত হয়েছেন। রাত ৯টা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের হয়নি। আমরা আইনি ব্যবস্থা গ্রহণ করছি।

স্থানীয় সূত্র জানায়, একই এলাকার তৈয়ব আহমেদ ও মোহাম্মদ আলী পরিবারের সঙ্গে দীর্ঘদিন জমি বিরোধ চলে আসছিল। আজ সন্ধ্যার দিকে এ নিয়ে দু’পক্ষের মধ্যে তর্কাতর্কি হয়। একপর্যায়ে আলীর পরিবারের লোকজন ধারালো দেশীয় অস্ত্র নিয়ে তৈয়বের পরিবারের লোকজনের ওপর চড়াও হয়।

এসময় এলোপাতাড়ি কুপিয়ে তৈয়বের স্ত্রী হোসনে আরা বেগম ও তার ছেলে মোহাম্মদ পারভেজকে গুরুতর আহত করেন। পরে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মা-ছেলেকে মৃত ঘোষণা করেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ নূরুল আলম আশেক বলেন, কর্ণফুলীতে জায়গা-জমির বিরোধের জেরে হামলায় গুরুতর আহত অবস্থায় এক নারীসহ চারজনকে চমেক হাসপাতালে আনা হলে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। নিহত দুইজন সম্পর্কে মা-ছেলে। অপর দুজন মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।

ট্যাগ :