মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের আকবরশাহ এলাকায় পাহাড় ধসে নিহত ৪


প্রকাশের সময় :১৮ জুন, ২০২২ ৪:২৯ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম নগরের আকবরশাহ থানা এলাকায় পৃথক পৃথক পাহাড় ধসে ৪ জন নিহত হয়েছেন বলে জানা গেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৭ জন।

শুক্রবার (১৭ জুন) দিবাগত রাত ১টার দিকে নগরের আকবর শাহ থানার বরিশাল ঘোনা ও রাত ৩টার দিকে ফয়’স লেকের বিজয় নগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালি উদ্দিন আকবর।

তিনি বলেন, শুক্রবার রাত ১ টার দিকে ১ নম্বর ঝিলের বরিশাল ঘোনা এলাকায় পাহাড় ধসের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় পাঁচজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠালে জরুরি বিভাগের চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

নিহত দুই জনের নাম— শাহিনুর আক্তার (২৬) ও মাইনুল আক্তার (২৪)।

অন্যদিকে চট্টগ্রাম ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক ফারুক হোসেন সিকদার বলেন, রাত তিনটার দিকে আকবরশাহ থানার ফয়’স লেকের লেকসিটি বিজয় নগর এলাকায় পাহাড় ধসের খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ৬ জনকে উদ্ধার কাজ করে। এদের মধ্যে লিটন ( ২৩) ও ইমন (১৪) নামে দুইজন ঘটনাস্থলে মারা যায়। অন্যদের চমেক হাসপাতালে পাঠানো হয়।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির তদারককারী কর্মকর্তা পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদিকুর রহমান বলেন, শুক্রবার রাত ১টার দিকে নগরের আকবর শাহ থানার বরিশাল ঘোনা ও রাত ৩টার দিকে ফয়’স লেকের বিজয় নগর এলাকা থেকে পাহাড় ধসের ঘটনায় ৯ জনকে চমেক হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করে। বাকি হাসপাতালে বিভিন্ন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থাও আশংকাজনক। তবে আনায়নকারী জানায়, ফয়’স লেকের লেকসিটি বিজয় নগর এলাকায় ২ জন ঘটনাস্থলে মারা গেছে।

এদিকে পতেঙ্গা আবহাওয়া অফিসের পূর্বাভাস কর্মকর্তা বিশ্বজিৎ চৌধুরী বলেন, আগামী ২০ জুন পর্যন্ত চট্টগ্রামের বিভিন্ন জায়গায় মাঝারী থেকে ভারী বৃষ্টিপাত অব্যাহত থাকতে পারে। এরপর কিছুটা কমলেও থেমে থেমে বৃষ্টি হবে মাসজুড়েই। ভারী বর্ষণের ফলে চট্টগ্রামে পাহাড় ধসের আশঙ্কার কথাও জানান এই কর্মকর্তা।

ট্যাগ :