মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ৪ মে ২০২৪ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামসহ আশেপাশের জেলায় ভারি বৃষ্টি ঝরবে আরও দুইদিন, পাহাড়ধসের শঙ্কা


প্রকাশের সময় :৫ আগস্ট, ২০২৩ ১০:৩৮ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার:

সক্রিয় মৌসুমি বায়ুর প্রভাবে চট্টগ্রামে আরো দুইদিন ভারী বৃষ্টিপাত অব্যাহত থাকবে বলে আবহাওয়ার এক পূর্বাভাসে জানানো হয়েছে। সেই সঙ্গে আগামী ১৩ আগস্ট পর্যন্ত থেমে থেমে বৃষ্টিপাত অব্যাহত থাকবে বলে জানিয়েছে সংস্থাটি। এর কারণে সমুদ্রবন্দরকে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত বহাল রেখেছে পতেঙ্গা আবহাওয়া অফিস।

শনিবার (৫ আগস্ট) আবহাওয়া অফিস জানিয়েছে, আজ সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ৬২ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। এসময়ে সবচেয়ে বেশি বৃষ্টিপাত হয়েছে চট্টগ্রাম মহানগরে।

পতেঙ্গা আবহাওয়া অফিসের সহকারী আবহাওয়াবিদ উজ্জ্বল কান্তি পাল বলেন, নিম্নচাপের কারণে এই বৃষ্টিপাত হচ্ছে। এটি আরও কয়েক দিন অব্যাহত থাকতে পারে। যেসব এলাকায় ভারী বৃষ্টিপাত হবে সেখানে পাহাড় ধসের সম্ভাবনা আছে।

এদিকে সকাল থেকে ভারী বর্ষণের কারণে নগরের হালিশহর, মুরাদপুর, চকবাজার, চাক্তাই, খাতুনগন্জ, ছোটপুল, বড়পুল, ষোলশহর ২ নম্বর গেট, শান্তিবাগ আবাসিক ও ঈদগাসহ বিভিন্ন এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। এসব এলাকার রাস্তা হাঁটু থেকে কোমরপানিতে তলিয়ে যায়। পাশাপাশি বিভিন্ন বাসা ও দোকানপাটে পানি ঢুকে পড়েছে। পানিতে সিএনজিচালিত অটোরিকশা, মোটরসাইকেলসহ বহু যানবাহন বিকল হয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। এতে ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ। সেইসাথে পাহাড়ের গায়ে বসবাস করা মানুষজন শংকাজনক অবস্থায় আছে, ভারি বর্ষণের কারণে কখন পাহাড় ধস হয় সেটি নিয়ে। যদিও ইতিমধ্যে চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর পক্ষ থেকে তাদেরকে সতর্ক করা হয়েছে এবং নিরাপদ আশ্রয়ে চলে যেতে নির্দেশনা দেয়া হয়েছে।

নগরের শান্তিবাগ এলাকার বাসিন্দা আরমান বলেন, আমি জিইসি যাবো। আবাসিক এলাকার ভেতর দিয়ে তিন থেকে চারটা রাস্তা পাড় হয়ে মূল সড়কে উঠতে হয়। কিন্তু যেদিকে যাই কোমর সমান পানি।

ট্যাগ :