মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনায় আক্রান্ত হয়ে চসিক কাউন্সিলর মাজহারের মৃত্যু! মেয়রের শোক প্রকাশ


প্রকাশের সময় :২৬ মে, ২০২০ ৪:৫৬ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রাম সিটি করপোরেশনের ৩০ নং পূর্ব মাদারবাড়ি ওয়ার্ড কাউন্সিলর মাজহারুল ইসলাম মারা গেছেন (ইন্নালিল্লাহে…রাজেউন)।

মঙ্গলবার রাত ৯ টার দিকে রাজধানীর আনোয়ার খান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

২৪ নম্বর উত্তর আগ্রাবাদ ওয়ার্ডের কাউন্সিলর নাজমুল হক ডিউক জানান, সপ্তাহখানেক আগে চট্টগ্রামে করোনা টেস্ট করিয়েছিলেন তিনি (কাউন্সিলর মাজহারুল ইসলাম)। তবে ফলাফল নেগেটিভ আসে। পরবর্তীতে উনার সন্দেহ লাগায় ঢাকায় ইউনাইটেড হাসপাতালে চলে যান। উনার ছেলেও ডাক্তার, তিনি সাথে ছিলেন। সেখানে এক রাত থাকার পর করোনা পরীক্ষায় পজিটিভ আসে। পরবর্তীতে আনোয়ার খান হাসপাতালে ৫ দিন চিকিৎসাধীন থেকে আজকে রাতে মারা গেছেন।

মৃত্যুকালে কাউন্সিলর মাজহারুল ইসলামের বয়স হয়েছিল ৬৮ বছর। তার দুই ছেলে, এক মেয়ে। এক ছেলে চিকিৎসক। আরেক ছেলে কানাডায় আছেন। এক মেয়ে কর্মসূত্রে ভারতে বসবাস করেন।

২০১৫ সালের ২৮ এপ্রিল অনুষ্ঠিত সিটি করপোরেশন নির্বাচনে মাজহারুল ইসলাম প্রথমবারের মতো কাউন্সিলর নির্বাচিত হন। তিনি সদরঘাট থানা আওয়ামী লীগের নেতা ছিলেন।

এদিকে কাউন্সিলর মাজাহারুল ইসলামের মৃত্যুতে একাত্তর বাংলা নিউজের মাধ্যমে শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ.জ.ম নাসির উদ্দীন, ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ জাবেদ, ১৩নং পাহাড়তলী ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ হোসেন হীরণ, ২৮নং দক্ষিণ পাঠানটুলি ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আবদুল কাদের সহ চসিকের অন্যান্য কাউন্সিলর এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দরা।

ট্যাগ :