মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কক্সবাজার সমুদ্র সৈকত ভ্রমণে নিষেধাজ্ঞা


প্রকাশের সময় :১৮ মার্চ, ২০২০ ২:৫৩ : অপরাহ্ণ

কক্সবাজার প্রতিনিধিঃ

করোনাভাইরাসের আতংক ছড়িয়ে পড়েছে বাংলাদেশেও। এরইমধ্যে দেশে আক্রান্ত হয়েছে ১৪ জন। মারা গেছেন ১ জন। এ পরিস্থিতিতে পর্যটন শহর কক্সবাজার সমুদ্রসৈকতসহ আশপাশের পর্যটন কেন্দ্রগুলোতে ভ্রমণে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত এ নিষেধাজ্ঞা বলবৎ থাকবে।

বুধবার (১৮ মার্চ) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের সহকারী পুলিশ সুপার মো. ফখরুল ইসলাম।

বিষয়টি নিশ্চিত করে তিনি আরও বলেন, ইতোমধ্যে সৈকতে বেড়াতে আসা পর্যটকদের আমরা এ বিষয়ে অবহিত করছি। জনস্বার্থে সরকারের পক্ষ থেকে এ সিদ্বান্ত নেওয়া হয়। পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত এ সিদ্বান্ত বলবৎ থাকবে।

ইতোমধ্যে ট্যুরিস্ট পুলিশের পক্ষ থেকে সৈকতে মাইকিং শুরু করা হয়েছে। এতে করোনার ঝুঁকি সম্পর্কে জানানো হচ্ছে।

তবে কক্সবাজার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. মাসুদুর রহমান মোল্লা বিকেল পাঁচটার দিকে জানান, সৈকতে পর্যটক ভ্রমণে পুরোপুরি নিষেধাজ্ঞার নির্দেশনা এখনো পাওয়া যায়নি। তবে কিছুটা নিয়ন্ত্রণের উদ্যোগ নেওয়া হয়েছে।

তিনি বলেন, ইতোমধ্যে কক্সবাজারের সব হোটেল-মোটেল গেস্টহাউসে সভা-সমাবেশ, যেসব প্রোগ্রামে জনসমাগম হয় এ ধরনের অনুষ্ঠানে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। সৈকতসহ বিভিন্ন পাবলিক প্লেসে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হচ্ছে।

ট্যাগ :