মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এসএসসি পরীক্ষায় উত্তীর্নদের অভিনন্দন জানিয়েছেন চসিক কাউন্সিলর মোহাম্মদ হোসেন হীরণ


প্রকাশের সময় :১ জুন, ২০২০ ৬:৫০ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

২০২০ সালে এসএসসি ও সমমান পরিক্ষায় উত্তীর্নদের অভিনন্দন জানিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন ১৩নং পাহাড়তলী ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন হীরণ।

তিনি একাত্তর বাংলা নিউজকে পাঠানো এক বার্তায় এই অভিনন্দন জানান। তিনি বলেন, প্রিয় এসএসসি ও  এসএসসি সমপরিমাণের পরীক্ষার্থী বন্ধুরা, তোমরা যারা কাঙ্খিত ফলাফল অর্জন করেছো তোমাদেরকে জানাচ্ছি, আমার পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিবাদন। আজকের এই স্মরনীয় দিনটিকে তোমরা সেলিব্রেট করো। আনন্দগুলি বাবা-মা, বন্ধু-বান্ধব, পরিবারের সাথে ভাগ করে নাও।

সাফল্যকে কিভাবে উদযাপন করতে হয় সেটি এখন থেকেই শিখে নাও। মনে রাখবে জীবনের একটি মাত্র সাফল্যের সিঁড়ি পার হয়েছো তোমরা। এভাবেই পাড়ি দিতে হবে আরো অনেকটা পথ, সেজন্য মানসিক প্রস্তুতি গ্রহণ করতে হবে এখুনি। আর যারা কাঙ্খিত ফলাফল অর্জন করতে পারোনি, মন খারাপ করে ঘরের কোনে বসে আছো, তাদেরকে বলছি আজ মন খারাপের দিন নয়, আজ জেগে উঠবার দিন। আজ গোপনে হেসে উঠে শক্তি সঞ্চয় করবার দিন। বিশ্বাস করো আজ তোমার এই ব্যর্থতায় তুমি যে কষ্ট পাচ্ছো এই কষ্টকে, এই শোককে, যদি তুমি শক্তিতে পরিনত করতে পারো তবে তুমিই হতে যাচ্ছো আগামী দিনের বিজয়ী!

পৃথিবীর সমস্ত বড় বড় মনিষী ও সাফল্যপ্রাপ্ত মানুষের ইতিহাস ঘাটলে দেখা যায়, তারা প্রত্যেকেই কোন না কোন ক্ষেত্রে ব্যর্থ হয়ে সেই ব্যর্থতা থেকে ঘুরে দাড়িয়েই ইতিহাসের পাতায় স্থান করে নিয়েছে। তাই তোমাদের কাছে অনুরোধ মন খারাপ নয়, লক্ষ্য স্থির করে জেগে উঠো আজকেই। কাজে লেগে যাও। তোমার জন্য অপেক্ষা করছে এক অসীম সম্ভাবনা। প্রতিটি মানুষেই তার স্বপ্নের সমান বড়।

প্রিয় অভিভাবকবৃন্দ,আপনার কাছে অনুরোধ উচ্চ মাধ্যমিক ভর্তির ক্ষেত্রে আপনার সন্তানের পছন্দের বিষয়টি তাকেই নির্ধারণ করতে দিন। বাস্তব অভিজ্ঞতা থেকে বলছি স্কুলের সবথেকে ভালো সাফল্য অর্জনকারী ছাত্র-ছাত্রীটিও অনেক সময় বিশ্ববিদ্যালয়ের গন্ডি পযর্ন্ত পৌছাতে পারে না। কালের অতলে হরিয়ে যায়। অভিভাবকগণের মাত্রাতিরিক্ত উৎসাহ ও আদর এর অন্যতম কারণ। তাই আপনার সন্তানের ধারাবাহিক সাফল্য অর্জনে আরো যত্নশীল ও মনযোগী হোন। মনে রাখবেন ২০৩০ সাল নাগাদ যখন আপনার সন্তান চাকুরী, ব্যবসায় প্রবেশ করবে বিশ্বায়ন ও উন্নত বাংলাদেশের সেই চ্যালেঞ্জ মোকাবেলায় নেতৃত্ব ও মানবিক গুনাবলী সম্পন্ন করে তাকে প্রস্তুত করতে এখুনি মনোনিবেশ করুন।জয় হোক আমাদের প্রিয় সন্তানদের। আগামীর বাংলাদেশ বিনির্মাণে যোগ্য  হয়ে গড়ে উঠুক প্রিয় সন্তানেরা এটাই তাদের জন্য আমাদের কামনা। ‘এগিয়ে যাও সাফল্যের হাত ধরে, জয় করো বিশ্বকে’ এই স্লোগানে সামনে যাও দুর্বার গতিতে। সামনের দিনগুলো তোমাদের আরও সুন্দর ও সার্থক হোক এই কামনাই করছি। শুভকামনা রইলো সবার জন্য।

ট্যাগ :