মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ১৮ মে ২০২৪ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম

এবার ৫০০০ পরিবারের মাঝে ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণ করছেন কাউন্সিলর জাবেদ


প্রকাশের সময় :২৭ এপ্রিল, ২০২১ ১০:৪৮ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

যে মানুষের অন্তর জুড়ে কেবল মানুষের ভালোবাসা বিদ্যমান, যার শব্দ মালায় ধ্বনিত হয় দুঃখি মানুষের আর্তনাদ তিনিই মানবদরদী প্রকৃত মানুষ। এমনি একজন সফল জনপ্রতিনিধি, মানবতাবাদী জনপ্রিয় মানুষ চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সম্মানিত সদস্য ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডের আপামর জনসাধারণের মূল্যবান রায়ে বারবার নির্বাচিত কাউন্সিলর মোহাম্মদ জাবেদ। যিনি ইতিমধ্যে সবার কাছে মানবতার ফেরিওয়ালা হিসেবে পরিচিতি লাভ করেছেন।

করোনা মহামারীর শুরু থেকে অর্থাৎ গত বছরের মার্চের প্রথম থেকে তার ওয়ার্ড এবং আশেপাশের এলাকার অসহায় দুস্থ, নিম্ন মধ্যবিত্ত্ব ও মধ্যবিত্ত্ব পরিবারের পাশে থেকে তিনি যে পরিমান সাহায্য সহযোগিতা করেছেন তা অবশ্যই প্রসংশার দাবি রাখে। তারই ধারাবাহিকতায় করোনার দ্বিতীয় ঢেউয়ে অর্থাৎ বর্তমান পরিস্থিতিতেও তিনি ইতিমধ্যে আবারো শুরু করেছেন তার মানবিকতার উপহার সামগ্রী বিতরণ কর্মসূচি।

প্রতিবছর রমজান মাস আসলে কাউন্সিলর জাবেদ তার ওয়ার্ড এবং আশেপাশের এলাকার মানুষের জন্য উপহার সামগ্রী বিতরণ করেন। এবার তিনি প্রায় পাঁচ হাজারেরও বেশি পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করার প্রস্তুতি গ্রহণ করেছেন। যা দুয়েক দিনের মধ্যে বিতরণ শুরু করবেন বলে জানা গেছে।

ছবিঃ কাউন্সিলর মোহাম্মদ জাবেদ

এই বিষয়ে জানতে চাইলে কাউন্সিলর মোহাম্মদ জাবেদ বলেন,’আমি আসলে প্রচারের জন্য এইসব করছি না। প্রতিবছর রমজানের শুরু থেকে এবং ঈদের আগে আমার সামর্থ্য অনুযায়ী আমি আমার ওয়ার্ডের সম্মানিত জনসাধারণের কাছে উপহার সামগ্রী পৌঁছানোর চেষ্টা করি। তারই ধারাবাহিকতায় এই আয়োজন। এই উপহার সামগ্রী বিতরণে অসহায় দুস্থ এবং নিম্ন মধ্যবিত্ত্ব পরিবারগুলোর সাথে মধ্যবিত্ত্ব পরিবারগুলোর কাছেও উপহার সামগ্রী পৌঁছাতে চেষ্টা করি। এবার আমি আমার নিজস্ব অর্থায়নে প্রাথমিকভাবে প্রায় ৫০০০ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করছি। এবং করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই উপহার সামগ্রী বিতরণ কর্মসূচি চলমান থাকবে ইনশাআল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন এবং অতীতের মতো পাশে থাকবেন এটাই আশা রাখছি।’

ট্যাগ :