মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এবার কোয়ারেন্টাইনে চট্টগ্রাম কোতোয়ালী থানার ওসি মোঃ মহসীন


প্রকাশের সময় :৩১ মে, ২০২০ ১০:৪৩ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

কোতোয়ালী থানার করোনা সেলের দায়িত্বে থাকা এসআই ইকবাল ভূইয়ার পর এবার করোনা আক্রান্ত হয়েছেন ওসির গাড়ি চালক বাহাদুর।

শনিবার (৩০মে) রাতে চমেক হাসপাতালের ল্যাবের নমুনা পরীক্ষার ফলাফলে ওসির চালকের দায়িত্বে থাকা পুলিশ কনেস্টেবল বাহাদুরের করোনা রিপোর্ট পজেটিভ আসে। এরপর রোববার থেকে থানার নিজ রুমে অফিস না করে হোম কোয়ারান্টাইনে গেছেন কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন। তিনি ১৪ দিনের জন্য থানা কম্পাউন্ডের ভেতর ওসির বাংলোয় কোয়ারেন্টাইনে থাকবেন।বিষয়টি নিশ্চিত করে ওসি মোহাম্মদ মহসীন বলেন, ‘আমার গাড়ির ড্রাইভারের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। তাই আজ থেকে সর্তকতার অংশ হিসেবে আমি থানা কম্পাউন্ডের ভেতর বাসায় কোয়ারেন্টাইনেে থাকব ১৪ দিন।’

ওসি মহসীন আরও জানান, চালক বাহাদুর প্লাজমা নিয়েও কাজ করেছেন। ইতিমধ্যে কয়েজন প্লাজমা ডোনারকে নিজ গাড়িতে করে হাসপাতালে নিয়ে গেছেন। রোগীর রক্তের ব্যবস্থা করেছেন। হয়তোবা এরকম কারও সংস্পর্শে আসার কারণে তিনি করোনায় সংক্রমিত হতে পারেন।

বাংলাদেশ পুলিশে জনবান্ধব পুলিশিংয়ের জন্য ওসি মহসীন এখন এক নামে পরিচিত। তার চালু করা ‘হ্যালো ওসি’ কার্যক্রম পুরো সিএমপি জুড়ে পরিচালিত হয়ে ছড়িয়ে পড়েছে সারা দেশে। এছাড়া মানবিক পুলিশ অফিসার হিসেবে ওসি মহসীনের সুনাম রয়েছে দেশজুড়ে। তিনি করোনাকালে খাদ্য, ওষুধ, রোগী পরিবহন সহ নানা জনবান্ধব কাজ করে তার থানা এলাকার অসহায় বাসিন্দাদের পাশে দাঁড়িয়ে মানুষের নজরে এসেছেন। সর্বস্তরের মানুষের কাছে তিনি দোয়া চেয়েছেন।

ট্যাগ :