মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ৩ মে ২০২৪ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার কাউন্সিলর জাবেদের ফ্রি সবজি বাজারের সাথে যুক্ত হলো ফ্রি ডিম বাজার


প্রকাশের সময় :১ মে, ২০২০ ১২:০২ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চসিক ২৩ নম্বর উত্তর পাঠানটুলী ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ জাবেদ এই করোনা দুর্যোগের সময় মানুষকে খাদ্য সহযোগিতায় একটির পর একটি দৃষ্টান্ত স্হাপন করে চলেছেন। মধ্য মার্চ থেকে তার একান্ত নিজের উদ্যোগে বিনামূল্যের সবজি বাজার কর্মসূচি অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় এখন সংযুক্ত করেছেন বিনামূল্যের ডিম বাজার। ব্যতিক্রমধর্মী এই উদ্যোগকে নগরীর সকল মানুষ সাধুবাদ জানিয়েছেন।

জানা গেছে, ৫টি ভ্যানে মোট ৭০০ কেজি সবজি নিয়ে একদিন পর পর এই সবজির বাজার যাচ্ছে ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডের সবগুলো পাড়া-মহল্লায় এবং অলিতে-গলিতে। দরিদ্র মানুষ পাচ্ছেন লাউ, মিষ্টি কুমড়া, মিষ্টি আলু, শিম, টমেটো, ঢ়েঁড়শ, তিতকরলা সহ নানান সবজি। এসব ভ্যান থেকে একজন সর্বোচ্চ ২ কেজি সবজি নিতে পারেন। আর এখন থেকে সাথে ডিমও নেওয়ার সুযোগ পাচ্ছে ২৩নং উত্তর পাঠানটুলি ওর্য়াডবাসী।

ওয়ার্ডের সব পাড়া মহল্লার মানুষ যাতে এই সুবিধা পায় সে জন্য পাড়া মহল্লাগুলোকে ভাগ করে প্রত্যেক মহল্লায় একদিন পর পর এসব ভ্যান যাচ্ছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

এ প্রসঙ্গে কাউন্সিলর মোহাম্মদ জাবেদ বলেন, করোনার প্রভাব শুরু হওয়ার পর থেকে আমি প্রায় ৪ হাজার পরিবারকে জরুরি খাদ্য সহায়তা দিয়েছি। বিভিন্ন সংগঠনের ত্রাণ সহায়তার মধ্যে থাকছে চাল-ডাল। কিন্তু মানুষের সবজিরও প্রয়োজন হচ্ছে। বাজারে যাওয়াও ঝুঁকিপূর্ণ। তাই আমি এই উদ্যোগ নিয়েছি। প্রতিদিন ৭০০ কেজি করে সবজি বিনামূল্যে পৌঁছে দেওয়া হচ্ছে দরিদ্র মানুষের কাছে বলে জানান তিনি। আর এখন থেকে ওর্য়াডের বাসিন্দারা সবজির সাথে পুষ্টিকর খাদ্য হিসাবে ফ্রি ডিমও পাবেন বলে জানিয়েছেন তিনি।

ট্যাগ :