মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার কাউন্সিলর জাবেদের পক্ষ থেকে ১০ হাজার পরিবারের মাঝে বিতরণ করা হচ্ছে ঈদের সেমাই, চিনি, দুধ


প্রকাশের সময় :১৯ মে, ২০২০ ৫:৪৬ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

করোনার দুর্যোগ পরিস্থিতিতে যে কয়জন সত্যিকার মানবদরধী জনপ্রতিনিধি মানুষের পাশে থেকে নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন তাদের মধ্যে অন্যতম চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডের মানবতার ফেরিওয়ালা খ্যাত বর্তমান কাউন্সিলর মোহাম্মদ জাবেদ।

তিনি ইতিমধ্যে তার ওযার্ডের অসহায় দুস্থ এবং নিম্মবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের মাঝে চাল, ডাল, ছোলার সঙ্গে পাঠানো হয়েছে পেঁয়াজ, তেল, আলু। আবার গত প্রায় দুই মাসের বেশি সময় ধরে পাড়ায় পাড়ায় বিতরণ করা হচ্ছে বিনামূল্যে সবজিও। কিন্তু আর ক’দিন পরতো ঈদ। ঈদের দিনও কি এসব খাবে করোনার প্রভাবে কর্মহীন খেটে-খাওয়া মানুষ, এই প্রশ্ন কেউ যেন তুলতে না পারে সে ব্যবস্থাই করলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের ২৩ নম্বর উত্তর পাঠানটুলী ওয়ার্ড কাউন্সিলর দানবীর মোহাম্মদ জাবেদ।

স্বাভাবিক সময়ের মতই আসন্ন ঈদের সকালে কর্মহীন মানুষের মুখে মিষ্টি কিছু তুলে দেওয়ার আয়োজন করলেন তিনি। নিজ এলাকার ১০ হাজার পবিবারের জন্য গুঁড়ো দুধ, লাচ্ছা সেমাই আর চিনি উপহার দেওয়া শুরু করেছেন কাউন্সিলর জাবেদ।

মঙ্গলবার (১৯ মে) নগরীর দেওয়ানহাট দিঘীর পাড় এলাকায় তিনটি ভ্যানে করে সেমাই, দুধ, চিনি বিতরণ কর্মসূচি শুরু করা হয়।

প্রথমদিনেই ৫০০ অসহায় ও কর্মহীন পরিবারকে বিতরণ করা হয় কাউন্সিলর জাবেদের ঈদ উপহার। প্রথমদিনেই ৫০০ অসহায় কর্মহীন পরিবারকে দুই প্যাকেট লাচ্ছা সেমাই, আধা কেজি গুঁড়ো দুধ, আধা কেজি করে চিনি বিতরণ করা হয় বলে জানান ২৩ নম্বর পাঠানটুলী ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ জাবেদ। ঈদের আগের দিন পর্যন্ত এ কর্মসূচি চলবে বলেও জানান তিনি।

কাউন্সিলর জাবেদ বলেন, ‘নগরীর ধনিয়ালাপাড়া, সুপারিপাড়া, কদমতলী, নাজিরপোল,বংশালপাড়া ,
পোস্তারপাড়, মাজারবাড়ী, মীরবাড়ী, সোলতান কলোনী, চানমিয়ারবিল, মতিয়ারপোল এলাকার মানুষ এ কর্মসূচীর আওতায় থাকবে। এলাকার ভোটার হোক বা না হোক প্রত্যেক কর্মহীন নাগরিকের জন্য সেমাই, চিনি, দুধ পাঠিয়ে দেওয়া হবে।’

তিনি আরও বলেন, ‘পবিত্র ঈদুল ফিতর সমাগত। করোনায় আমার ওয়ার্ডের বেশিরভাগ মানুষ আর্থিক সমস্যাগ্রস্থ। মানুষের জন্য ঈদের উপহার হিসেবে পাড়ায় পাড়ায় আজ থেকে শুরু করলাম সেমাই, চিনি ও গুঁড়ো দুধ বিতরণ কার্যক্রম। এলাকার প্রতিটি সুবিধাবঞ্চিত পরিবার ঈদের দিন অন্তত এক বাটি সেমাই খাবে- সেটাই আমার প্রত্যাশা। এই সহযোগীতার পাশাপাশি আমার নেওয়া অন্য উদ্যোগগুলোও চলমান থাকবে ইনশাআল্লাহ। আমার এলাকার মানুষের পাশে থেকে তাদের সুখ দুঃখের সাথী হতে পারলেই নিজেকে সার্থক মনে করব।’

ট্যাগ :