মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার করোনার থাবা দেশের শীর্ষ শিল্প গ্রুপ এস আলম পরিবারে, মাসুদের ভাই-ভাইয়ের স্ত্রীসহ আক্রান্ত ৬


প্রকাশের সময় :১৮ মে, ২০২০ ৪:২২ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

দেশের শীর্ষ শিল্প গ্রুপ এস আলম পরিবারে করোনায় থাবা দিয়েছে। এতে এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের ভাই এবং ভাইয়ের স্ত্রীসহ পরিবারে ৬ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

রোববার (১৭ মে) রাতে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষায় ফলাফলে দেখা যায়, ১৩০টি নমূনার মধ্যে ৩৪ জনের করোনা শনাক্ত হয়। এর মধ্যে পাঁচলাইশস্থ সুগন্ধা আবাসিক এলাকার ১ নম্বর সড়কের ৬ বাসিন্দার রয়েছে। তারা সবাই এস আলম গ্রুপের পরিবারের সদস্য।

করোনা ভাইরাসে আক্রান্তরা হলেন, এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের ভাইয়ের স্ত্রী ফারজানা পারভীন, ভাই এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান আবদুস সামাদ (লাবু), একই গ্রুপের মালিকানাধীন এনআরবি গ্লোবাল ব্যাংকের পরিচালক মোরশেদুল আলম, এস আলম গ্রুপের পরিচালক রাশেদুল আলম, ইউনিয়ন ব্যাংকের চেয়ারম্যান ও এস আলম গ্রুপের পরিচালক মোহাম্মদ শহীদুল আলম ও এস আলম গ্রুপের পরিচালক ওসমান গণি।

তারা সবাই পাঁচলাইশের ওই বাড়িতে অবস্থান করে চিকিৎসা নিচ্ছেন। পাঁচলাইশ থানা পুলিশ তাদের ভবনটি লকডাউন করে দিয়েছে। এ তথ্য নিশ্চিত করেছে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র।

ট্যাগ :