মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ৪ মে ২০২৪ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর জম্মদিনে এতিম ও পথ শিশুদের মাঝে খাবার বিতরণ করলেন চসিক কাউন্সিলর পদপ্রার্থী বেলাল


প্রকাশের সময় :২৯ সেপ্টেম্বর, ২০২০ ৪:৫৭ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, বঙ্গবন্ধু কন্যা, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ১৪ নং লালখান বাজার ওর্য়াডের একক কাউন্সিলর পদপ্রার্থী জনাব আবুল হাসনাত মোঃ বেলালের আয়োজনে (২৮ সেপ্টেম্বর) সোমবার দুপুর বেলা লালখান বাজারে পথ শিশু ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে আবুল হাসনাত মোঃ বেলাল বলেন- ‘অন্যায়ের বিরুদ্ধে আপোসহীন নেত্রী,আজীবন লড়াই-সংগ্রাম করে মানুষের অধিকার প্রতিষ্ঠায় মমতাময়ী মা, মাদার অব হিউমিনিটি, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা কোটি কোটি মানুষের হৃদয়ে আছেন এবং থাকবেন ইনশাআল্লাহ। মহান সৃষ্টিকর্তা ওনাকে শত বছর সুস্থ রাখুন এই দোয়াই করছি। তিনি এদেশের মাটি ও মানুষকে নিজের জীবন থেকে বেশি ভালোবাসেন। আজকের দিনে আমাদের অঙ্গিকার হোক প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন পূরণে আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে সবায় একসাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করা।মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিনে চসিক ১৪নং লালখান বাজার ওয়ার্ডের সর্বস্থরের জনসাধারণের পক্ষ হতে মাননীয় প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি এবং ওনার দীর্ঘায়ু কামনা করছি।’

এ সময় ১৪ নং লালখান বাজার ওর্য়াডের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ও কর্মীবৃন্দরা উপস্থিত ছিলেন।

ট্যাগ :