মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৭ মে ২০২৪ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম

এএনএফএল এগ্রো ফার্মের আসন্ন কোরবানির গরু প্রদর্শনীর উদ্ভোদন


প্রকাশের সময় :২৮ জুন, ২০২১ ৩:৫০ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রামে গরুর চাহিদা পূরণ এবং আসন্ন কোরবানিতে গরুর চাহিদা মেটাতে চট্টগ্রামের এতিহ্যবাহী ও স্বনামধন্য এএনএফএল এগ্রো ফার্ম গরু প্রদর্শনী শুরু করেছে।

শুক্রবার (২৫ জুন) বিকেল ৫টায় চট্টগ্রাম নগরীর কুয়াইশ রুটে অন্যান্য আবাসিক এলাকার পার্শ্ববর্তী বিশাল এলাকা নিয়ে গড়ে তোলা এ এগ্রো ফার্মে গরু প্রদর্শনীর উদ্বোধন করেন বিশিষ্ট আইনজীবী চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির (বি ব্লক) সভাপতি অ্যাডভোকেট জিয়া উদ্দিন আহমদ। প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের জয়েন্ট সেক্রেটারি ইউনুছ গণি চৌধুরী।

এএনএফএল প্রাপার্টিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক লায়ন আহসানুল করীম এমজেএফ-এর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন- এগ্রো ফার্মের উদ্যোক্তা ফয়সাল ইবনে আহসান জয়, বোয়ালখালী আওয়ামী লীগের সহ-সভাপতি আবসার উদ্দিন সেলিম, চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির (বি ব্লক) সহ-সভাপতি ইঞ্জিনিয়ার এসএম আবদুল কাদের, মুসলিম উদ্দিন, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইসমাঈল, এ ব্লকের সাধারণ সম্পাদক আবদুল মনছুর, সহ-সভাপতি আয়ুব, ব্যবসায়ী গোলাম আব্বাস, মাওলানা আবদুল্লাহ, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা নুরুল আবসার হিরু, মিষ্টি মেলার এমডি মো. হারুন, ব্যাংকার চৌধুরী সাজিদ মাহমুদ, এনামুল হাসান, ব্যবসায়ী মো. আয়ুব, কৃষিবিদ গিয়াসুদ্দিন প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ইউনুছ গণি চৌধুরী বলেন, এগ্রো ফার্ম ব্যবসায় একজন মেধাবী ছাত্র ফয়সাল ইবনে আহসান জয় যে উদ্যোগ নিয়ে এগিয়ে এসেঠে তা প্রশংসার দাবিদার। এই ফার্মের মাধ্যমে চট্টগ্রামবাসী চাহিদামতো গরু কিনতে পারবে, সাথে সাথে অনেক লোকের কর্মসংস্থানও হবে।

সভাপতির বক্তব্যে লায়ন আহসানুল করীম এমজেএফ বলেন,’বর্তমান আওয়ামী লীগ সরকার ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বিশ্বের সাথে তাল মিলিয়ে দেশ এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে। বাংলাদেশ এখন বিশ্বের এক রোল মডেলে পরিচিতি লাভ করেছে। যা বাংগালী হিসেবে আমাদের সবার জন্য এক বিরাট সম্মানের ও গৌরবের। তারই ধারাবাহিকতায় আজকে কৃষি ও পশুপালনেও আধুনিক ও বৈজ্ঞানিক পদ্ধতি ব্যবহারের মাধ্যমে সফলতা অর্জন করছে সুশিক্ষিত তরুণ উদ্যোক্তারা। বৃহত্তর চট্টগ্রামে কোরবানির পশু এবং মাংসের চাহিদা পূরণ করতে এএনএফএল এগ্রো ফার্ম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে বলে আমি মনে করি। কারণ এই এগ্রো ফার্মটিতে প্রতিটি শ্রেণির গ্রাহকদের কথা মাথায় রেখে ছোট, মাঝারি ও বড় আকারের গরু সম্পূর্ণ প্রাকৃতিক উপায়ে লালন পালন করা হয়। সুতরাং যার যার সাধ্য ও পছন্দসই গরু এই ফার্ম থেকে কিনে কোরবানি করতে পারবে বলে আমি আশাবাদী।’

ট্যাগ :