মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪ ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

উপজেলা নির্বাচনকে ঘিরে চট্টগ্রামের দুই থানা সহ পাঁচ থানার ওসি প্রত্যাহারের নির্দেশ ইসির


প্রকাশের সময় :২৭ মে, ২০২৪ ২:১৩ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

তৃতীয় ধাপের উপজেলা নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে চট্টগ্রামের আনোয়ারা ও চন্দনাইশ থানা সহ মোট পাঁচ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রত্যাহারের নির্দেশনা দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

সোমবার (২৭ মে) ইসির উপসচিব মো. মিজানুর রহমান এ নির্দেশনাটি মহাপুলিশ পরিদর্শককে পাঠিয়েছেন।  

নির্দেশনায় বলা হয়েছে, ষষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠানের লক্ষ্যে কুমিল্লা জেলার দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ, চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ, চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ এবং আনোয়ারা থানার অফিসার ইনচার্জদের সংশ্লিষ্ট রেঞ্জ ডিআইজির কার্যালয়ে আজই সংযুক্ত করে সংশ্লিষ্ট থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শককে (তদন্ত) ৩১ মে পর্যন্ত এবং পটুয়াখালী জেলার দুমকী থানার অফিসার ইনচার্জকে উক্ত উপজেলা পরিষদের নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত সংশ্লিষ্ট রেঞ্জ ডিআইজির কার্যালয়ে আজই সংযুক্ত করে সংশ্লিষ্ট থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শককে (তদন্ত) দায়িত্ব দেওয়ার জন্য নির্বাচন কমিশন সিদ্ধান্ত প্রদান করেছেন।

ট্যাগ :