মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আ.লীগ নেতা ইমনের উপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন


প্রকাশের সময় :২৪ এপ্রিল, ২০২২ ১২:৫৫ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম নগরীর পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক আনিসুর রহমান ইমনকে হত্যার চেষ্টাকারী এবং তাদের ইন্ধনদাতাদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক মূলক শাস্তির দাবীতে পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৯ এপ্রিল) বিকেলে পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক আবসার উদ্দিনের সভাপতিত্ব যুগ্ন আহবায়ক আশফাক আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কোতোয়ালী থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মশিউর রহমান রোকন, ফিরিঙ্গি বাজার ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, আমিনুর রহমান সায়েম সহ স্থানীয় যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

সমাবেশে কতোয়ালি থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আশফাক আহমেদ বলেন, কিছু চিহ্নিত চাঁদাবাজ চক্রের কাছে এলাকাবাসী জিম্মি হয়ে থাকতে পারেনা। আনিসুর রহমান ইমন এলাকাবাসীর পক্ষে এসব চাঁদাবাজদের বিরুদ্ধে প্রতিবাদ করায় সন্ত্রাসীরা প্রকাশ্য দিবালোকে তাকে নির্মম ভাবে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে। আজ যদি সেই সব সন্ত্রাসী ও তাদের আশ্রয় প্রশ্রয়দাতাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শান্তি দেওয়া না হয় তাহলে আগামীতে পাথরঘাটা ওয়ার্ডের কোন বাসিন্দাই নিরাপদে বসবাস করতে পারবে না।

প্রতিবাদ সভা শেষে অনুষ্ঠিত মানবন্ধনে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ নেতা কর্মীদের পাশাপাশি এলাকার সর্বস্তরের জনসাধারণ অংশ গ্রহণ করেন।

ট্যাগ :