মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আনোয়ারায় লোকালয়ে গরুর খামার! বাড়ছে করোনা আতঙ্ক


প্রকাশের সময় :২৭ নভেম্বর, ২০২০ ৫:১৩ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার: 

লোকালয়ে গোয়ালঘর আর গরুর খামার তৈরী করে রীতি মতো এলাকার পরিবেশ বিষিয়ে তুলেছে এয়ার মোহাম্মদ নামে এক ব্যক্তি। কেউ প্রতিবাদ করতে চাইলে নেমে আসছে নানা নির্যাতন আর মিথ্যা মামলার হুমকি। যোগ দিয়েছেন ভাই মুছা আর তার ছেলে সেলিমও। এনিয়ে স্থানীয় থানায়ও অভিযোগ দেওয়া হয়। তবে কাজের কাজ কিছুই হয়নি বলে অভিযোগ করেছেন দিদার নামে এক যুবক। তার বাড়ি আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নের মুহাম্মদপুর গ্রামে। খামারটিও তার বাড়ির পাশে।
স্থানীয় সুত্র জানায়, এক সময়ের কুখ্যাত চোরাকারবারি এয়ার মুহাম্মদ তার ভাই মুছা ও তার ছেলে সন্ত্রাসী বখাটে সেলিম এলাকায় রীতিমতো ত্রাসের রাজত্ব কায়েম করেছে। এলাকার মানুষ এবং পরিবেশের তোয়াক্কা না করেই ঘরের পাশে জোরকরে গোয়াল ঘর এবং গরুর খামার তৈরী করে পরিবেশকে বিষিয়ে তোলা হয়েছে। এই মহামারি করোনাকালেও। কেউ প্রতিবাদ করতে চাইলে অশ্রাব্য গালগাল নির্যাতনসহ নানা হুমকি ধমকিও দেওয়া হচ্ছে। এয়ার মোহাম্মদ তার খামারটি তৈরী করেছে অন্তত ১০বছরের অধিক হচ্ছে। এনিয়ে এলাকার সাধারণ মানুষ এবং পাশ্ববর্তি লোকজন বাদ প্রতিবাদ জানিয়ে আসলেও সেই গোয়ালঘর আর খামার বন্ধ করা হচ্ছেনা। বরং কেউ প্রতিবাদ করতে চাইলে নেমে আসছে নির্যাতন । এয়ার মোহাম্মদ ও তার ছেলে এলাকায় উশৃংখল প্রকৃতির লোক বলে অভিযোগে জানান স্থানীয়রা। মহামারি করোনা থেকে বাঁচতে থানা পুলিশ এবং পরিবেশ অধিদপ্তরের তরিৎ হস্তক্ষেপ চেয়েছেন দিদারসহ স্থানীয় লোকজন।

ট্যাগ :