মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অতিদ্রুত চট্টগ্রাম স্মার্ট সিটিতে পরিণত হবে: মেয়র রেজাউল


প্রকাশের সময় :১৬ মে, ২০২৩ ৩:৩৯ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়ার যে পরিকল্পনা গ্রহণ করেছেন তার সাথে সামঞ্জস্য রেখে চট্টগ্রামকে স্মার্ট সিটি হিসেবে গড়ে তুলতে কাজ চলছে বলে জানিয়েছেন চট্টগ্রাম সিটি মেয়র প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো.রেজাউল করিম চৌধুরী।

মঙ্গলবার (১৬মে) চসিক অস্থায়ী নগর ভবনের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় মেয়র এ কথা বলেন। তিনি বলেন, চট্টগ্রামকে স্মার্ট সিটিতে রূপান্তর করতে আগে চসিকের নাগরিকসেবা সমূহকে অটোমেশন করার কাজ চলছে। ভবিষ্যৎে গৃহকর প্রদানসহ সব ধরনের সেবা ডিজিটাল মাধ্যমে গ্রহণ করতে পারবেন নাগরিকরা। এজন্য ডিজিটাল ইনফ্রাস্ট্রাকচার তৈরি ও প্রশিক্ষণে জোর দিচ্ছি।

সভায় সফটওয়্যারের মাধ্যমে স্মার্ট নগর সেবা সংক্রান্ত একটি পরিকল্পনা উপস্থাপন করেন ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসনাত মোহাম্মদ বেলাল।

সভায় উপস্থিত ছিলেন চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ মুহম্মদ তৌহিদুল ইসলাম, সচিব খালেদ মাহমুদ, কাউন্সিলর মোঃ আবদুস সালাম, মোহাম্মদ কাজী নুরুল আমিন, মো. ইলিয়াস, রুমকি সেনগুপ্তসহ চসিকের বিভিন্ন বিভাগীয় প্রধানবৃন্দ।

এর আগে চট্টগ্রামের অযান্ত্রিক যানবাহনের কিউআর কোড সম্বলিত ডিজিটাল লাইসেন্স প্লেট প্রদান ও ব্যাংকের মাধ্যমে অযান্ত্রিক যানবাহনের লাইসেন্স ফি গ্রহণের বিষয়ে চসিকের সাথে ওয়ান ব্যাংক ও কেমিস্ট সিজিডি কনসোর্টিয়ামের মধ্যে সমঝোতা স্মারক স্মাক্ষরিত হয়।

ট্যাগ :