মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৭ স্তরের নিরাপত্তায় চট্টগ্রামে খেলবে বাংলাদেশ ও পাকিস্তান ক্রিকেট দল


প্রকাশের সময় :১৯ নভেম্বর, ২০২১ ৪:০৮ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম সফরে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে একমাত্র টেস্ট ম্যাচ শুরু হবে ২৬ নভেম্বর। দল দুটি চট্টগ্রামে আসবে ২৩ নভেম্বর। এরপর থেকে ৭ স্তরের নিরাপত্তা ব্যবস্থায় তাদের রাখা হবে বলে জানিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

আজ দুপুরে সিএমপি কমিশনার সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।

পুলিশ কমিশনার জানান, বাংলাদেশ -পাকিস্তান ক্রিকেট দলের চট্টগ্রাম সফরকালে ক্রিকেটারদের হোটেল অবস্থান কালে চট্টগ্রাম রেডিসন ব্লু বে ভিউতে ৩ স্তরের নিরাপত্তা এবং জহুর আহাম্মদ চৌধুরী স্টেডিয়ামে ৪ স্তরের নিরাপত্তা দেওয়া হবে।

এই নিরাপত্তা ব্যবস্থার মধ্যে রয়েছে সড়ক পথে এস্কর্ট প্রধান, বিমান বন্দরে নিরাপত্তা, খেলোয়াড় গমনাগমনে নিরাপত্তা ডিউটি, হোটেল কেন্দ্রীক নিরাপত্তা, স্টেডিয়াম কেন্দ্রীক নিরাপত্তা, অনুশীলন ডিউটি, স্ট্রাইকিং রিজার্ভ ফোর্স।

এই নিরাপত্তা ব্যবস্থায় কুইক রেসপন্স টিম, সোয়াট টিম, বোম্ব ডিসপোজাল ইউনিট দায়িত্ব পালন করবে। সব মিলিয়ে ৯০০ পুলিশ সদস্য বাংলাদেশ-পাকিস্তান ক্রিকেট দলের সফর উপলক্ষে ৭ স্তরের নিরাপত্তা দিবে।

ট্যাগ :