মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুনীল গাভাস্কারের কড়া সমালোচনা মেনে নিলেন টাইগার অধিনায়ক মুমিনুল


প্রকাশের সময় :২৫ নভেম্বর, ২০১৯ ২:২৮ : পূর্বাহ্ণ

নিউজ-ডেস্ক:

ইডেন গার্ডেনসে রোববার তৃতীয় দিনের পিচ রিপোর্ট দেওয়ার সময় ভারতীয় ব্যাটিং কিংবদন্তি গাভাস্কার কড়া সমালোচনা করেন বাংলাদেশ দলের। “পিচ নিয়ে বলার কিছু আসলে নেই। পিচ কেমন করবে, তাতে যায়-আসে সামান্যই। এই বাংলাদেশ দল ‘অর্ডিনারি’, তাদের নিবেদন ‘অর্ডিনারি’, টেকনিক ‘অর্ডিনারি।’ পিচ যেমনই থাকুক, ম্যাচ আজকে শেষ হয়ে যাবে দ্রুতই।”

শেষ পর্যন্ত তাই-ই হয়েছে। বাংলাদেশ দলের ইনিংসে টিকে মাত্র ৪৭ মিনিট, খেলতে পারে স্রেফ ৮.৪ ওভার। সংবাদ সম্মেলনে দল সম্পর্কে গাভাস্কারের মূল্যায়ন নিয়ে প্রশ্ন করা হলে বাজে খেলার কথা মেনে নেন মুমিনুল।

“দল হিসেবে আমরা ভালো খেলতে পারিনি। ব্যাটিং ভালো হয়নি, বোলাররা মোটামুটি ভালো বোলিং করেছে। আমার মনে হয়, আমাদের উন্নতির অনেক জায়গা আছে। সামনের বছর আমাদের অনেক খেলা আছে, আমরা যদি এই সব জায়গায় উন্নতি করতে পারি সেখানে ভালো করতে পারব।”

“দেখুন পেশাদার ক্রিকেটারদের অজুহাত দেখানোর কোনো মানেই হয় না। আমি কোনো অজুহাত দেখাচ্ছি না। আমরা দল হিসেবে ভালো করতে পারিনি। এমনকি একটা জুটিও গড়তে পারিনি…আমরা খুব বাজে ব্যাটিং করেছি।”

আগামী বছর টেস্ট চ্যাম্পিয়নশিপের নয়টিসহ মোট ১১টি টেস্ট রয়েছে বাংলাদেশের। অধিনায়ক মনে করেন, প্রতি বছর এতো ম্যাচ খেলার সুযোগ থাকলে টেস্টে উন্নতি হবেই।

“টেস্ট আমরা খুব নিয়মিত খেলি না। সামনের বছর আমাদের অনেকগুলো টেস্ট ম্যাচ আছে। ১১টা টেস্ট আছে। আমরা যখন টানা টেস্ট ম্যাচ খেলব তখন এই সমস্যাগুলো কাটিয়ে উঠতে পারব।”

ট্যাগ :