মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ২০ মে ২০২৪ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সফল অস্ত্রোপচারের পর যা বললেন সৌদি ফুটবলার ইয়াসির


প্রকাশের সময় :২৪ নভেম্বর, ২০২২ ৬:৩২ : অপরাহ্ণ

আন্তর্জাতিক ডেস্কঃ

শক্তিশালী আর্জেন্টিনাকে হারিয়ে কাতার বিশ্বকাপের অনেকখানি আলো কেড়ে নিয়েছে সৌদি আরব। ম্যাচে দলটির ফুটবলার ইয়াসির আল শাহরানি মুখে গুরুতর আঘাত পান। এমনকি তার জীবন শঙ্কায় পড়ে যায়। এবার সফল অস্ত্রোপচারের পর ইয়াসিরকে নিয়ে সুখবর জানাল সৌদি ফুটবল ফেডারেশন।

সামাজিক যোগাযোগমাধ্যমে এ ব্যাপারে একটি বিবৃতি দেয় সৌদি ফুটবলের অভিভাবক সংস্থা। সেখানে বলা হয়েছে, রিয়াদের ন্যাশনাল গার্ড হাসপাতালে ইয়াসির আল শাহরানির সফল অস্ত্রোপচার করা হয়েছে। তিনি এখন সুস্থ আছেন। তবে আরও কয়েক দিন তাকে চিকিৎসকের পর্যবেক্ষণে থাকতে হবে।

আর্জেন্টিনার বিরুদ্ধে ঐতিহাসিক জয়ের পর আনন্দে ভাসছে সৌদি আরব। কিন্তু এর মধ্যেই একটা অস্বস্তি তাড়া করে ফিরছে দলটির ভক্ত-সমর্থকদের। কারণ, ম্যাচের শেষ দিকে নিজ দেশের গোলকিপারের সঙ্গে সংঘর্ষে গুরুতর ইনজুরিতে পড়েছেন সৌদি আরবের ফুটবলার ইয়াসির আল শাহরানি।

এদিকে সৌদি জাতীয় দলের টুইটার পেজে আল শাহরানির একটি ভিডিও ক্লিপ প্রকাশ করা হয়েছে। ভিডিওতে দেখা যায়, হাসপাতালের বিছানায় শুয়ে এই ফুটবলার বলছেন, ‘আমি আপনাদের আশ্বস্ত করতে চাই যে আলহামদুলিল্লাহ, আমি ভালো আছি। আপনারা আমার জন্য এবং সৌদি জাতীয় দলের জন্য দোয়া করবেন।’

সৌদি আরব ও আর্জেন্টিনা ম্যাচ তখন গড়িয়েছে অতিরিক্ত সময়ে। এমন সময় আর্জেন্টিনার একটি আক্রমণ ঠেকাতে সামনে চলে আসেন সৌদি আরবের গোলকিপার মোহাম্মদ আল ওয়াইসি। ঠিক তখনই ইয়াসির লাফিয়ে উঠে বল ধরতে গিয়ে পড়েন বিপাকে। গোলকিপারের হাঁটু বেশ জোরে আঘাত করে তার মুখে।

গুরুতর এই আঘাতে এই ফুটবলারের চোয়াল ও মুখের বাঁ দিকের হাড় ভেঙে গেছে।

তখন অনেকটা সময় মাঠেই পড়ে ছিলেন ইয়াসির। রক্তে ভেসে যায় তার মুখ। তারপরই স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় তাকে। এক্স-রের পর জানা যায়, চোয়াল এবং মুখের বাঁ দিকের হাড় ভেঙে গেছে। ভেতরে প্রচণ্ড রক্তক্ষরণ হওয়ায় দ্রুত তাকে অস্ত্রোপচারের টেবিলে নেওয়া হয়।

ট্যাগ :