মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রেকর্ড পারিশ্রমিকে আল হিলালে যোগ দিলেন নেইমার


প্রকাশের সময় :১৬ আগস্ট, ২০২৩ ৪:৩৭ : পূর্বাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক:

ফরাসি ক্লাব পিএসজি ছেড়ে আনুষ্ঠানিকভাবে সৌদি আরবের আল হিলালে যোগ দিলেন নেইমার। মঙ্গলবার (১৫ আগস্ট) আল হিলালে আনুষ্ঠানিকভাবে চুক্তি স্বাক্ষর করেছেন নেইমার জুনিয়র। ৩১ বছর বয়সী ব্রাজিলিয়ান তারকাকে দলে টানার কথা মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যমে জানায় সৌদি প্রো লিগের দলটি।

ক্লাবের টুইটারে পোস্ট করা ভিডিওতে নেইমার বলেন, ‘আমি সৌদি আরবে আছি। আমি আল হিলালি।’

তবে এখনও চুক্তি সম্পাদনের বিষয়ে আনুষ্ঠানিকভাবে বেশি কিছু জানায়নি আল হিলাল কর্তৃপক্ষ। তবে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদন অনুযায়ী সৌদির ক্লাবটিতে দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন নেইমার। এই দুই বছরে ৯০ মিলিয়ন ইউরো পারিশ্রমিক দেয়া হবে তাকে।

ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ে বার্ষিক ২৫ মিলিয়ন ইউরো পারিশ্রমিক পেতেন ব্রাজিলিয়ান এই তারকা। আল হিলালে আগের চেয়ে ছয়গুণ বেশি পারিশ্রমিক পাবেন তিনি।

শুধু এখানেই শেষ নয়। বেতনের সঙ্গে বেশ বড় কিছু সুযোগ-সুবিধা পাবেন নেইমার। যার মধ্যে রয়েছে প্রাইভেট বিমান, গার্লফ্রেন্ড ব্রুনো ব্য়িানকার্দির সঙ্গে থাকা, কর্মচারীসহ বিশাল বাসা, আল হিলালের প্রতি জয়ে বাড়তি ৮০ হাজার ইউরো বোনাস, সৌদিকে প্রমোট করে কোনো পোস্ট বা স্টোরি দিলে প্রতিটিতে ৫ লাখ ইউরো করে উপহার।

আল হিলাল সৌদি আরব এবং এশিয়ার সবচেয়ে সফল ক্লাব। তাদের নামের পাশে ৬৬টি ট্রফি। সর্বোচ্চ সংখ্যক লিগ (১৮) এবং এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগ (৪) শিরোপা জেতার রেকর্ডও এই ক্লাবের দখলে।

ট্যাগ :