মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভাটিয়ারি গলফ ক্লাবে কেএসআরএম গলফ টুর্নামেন্ট-২০২১ অনুষ্ঠিত


প্রকাশের সময় :১১ ডিসেম্বর, ২০২১ ৬:৫৫ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রামের ভাটিয়ারি গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে সপ্তম কেএসআরএম গলফ টুর্নামেন্ট ২০২১ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১০ ডিসেম্বর) দেশের অন্যতম শীর্ষ ইস্পাত শিল্প প্রতিষ্ঠান কেএসআরএম এই গলফ টুর্নামেন্টের আয়োজন করে।

টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর লেফটেন্যান্ট জেনারেল এসএম মতিউর রহমান।

এর আগে বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন কেএসআরএমের উপ-ব্যবস্থাপনা পরিচালক সারওয়ার জাহান।

এ সময় এসআর শিপিংয়ের সিইও মেহেরুল করিম, কেএসআরএমের জিএম (মানবসম্পদ ও প্রশাসন) সৈয়দ নজরুল আলম, সিনিয়র জিএম (মার্কেটিং অ্যান্ড সেলস) মো. জসিম উদ্দিন, জিএম (একাউন্টস) নুরুল হুদা সিদ্দিকী, সিনিয়র অফিসার (ব্রান্ড) মিজান-উল-হক ও কেএআরএমের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি লেফটেন্যান্ট জেনারেল এসএম মতিউর রহমান বলেন, টানা সপ্তমবার কেএসআরএম টুর্নামেন্ট আয়োজন করেছে। এই ধরনের টুর্নামেন্ট জাতীয় পর্যায় থেকে শুরু করে আন্তর্জাতিক পর্যায়েও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এছাড়াও তিনি কেএসআরএমের উত্তরোত্তর সমৃদ্ধি ও টুর্নামেন্ট আয়োজনের সঙ্গে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

এ সময় কেএসআরএমের পক্ষ থেকে মার্কেট রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট উইংসের জিএম লে. কর্নেল (অব.) আশফাকুল ইসলাম সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

ট্যাগ :