মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ২০ মে ২০২৪ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশকে দেড়শ রানে আটকে বিশাল লিডের পথে ভারত


প্রকাশের সময় :১৬ ডিসেম্বর, ২০২২ ৯:২৪ : পূর্বাহ্ণ

ক্রীড়া প্রতিবেদকঃ

চট্টগ্রামের যে উইকেটে বাংলাদেশ মাত্র দেড়শ রানে অল-আউট হয়েছে, সেখানে ভারতীয় ব্যাটাররা হেসেখেলে রান তুলছেন। উইকেট খুব যে সহজ তা নয়, কিন্তু ভারতীয় ব্যাটাররা তা মানিয়ে নিতে পেরেছেন। সময়ের সঙ্গে সঙ্গে উইকেটের অবস্থা দ্রুত খারাপ হওয়ায় তারা আর বাংলাদেশকে ফলোঅন করানোর ঝুঁকি নিতে চায়নি। তাই দ্বিতীয় ইনিংস খেলতে নেমেছে লোকেশ রাহুলের দল।

ভারত তাদের প্রথম ইনিংসে ২৫৪ রানের লিড নিয়েছিল। সেই লিড এখন চারশ ছুঁইছুঁই। এদিকে বাংলাদেশ দলে আরও একজন বোলার চোটে পড়েছেন। কাঁধের সমস্যায় প্রথম দিনের পর আর বোলিং করেননি অধিনায়ক সাকিব আল হাসান। আজ তৃতীয় দিন ব্যাটিং করলেও পিঠের সমস্যায় বোলিং করছেন না পেসার ইবাদত হোসেন চৌধুরি। তাই দুজন বোলার কম নিয়েই খেলতে হচ্ছে।

দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে ৭০ রানের উদ্বোধনী জুটি গড়েন লোকেশ রাহুল এবং শুভমান গিল। ২৩ রান করা রাহুলকে ফেরান খালেদ আহমেদ। এরপর চেতেশ্বর পূজারার সঙ্গে আরও একটি জুটি গড়েছেন শুভমান। এই তরুণ ওপেনার ৮৪ বলে তুলে নিয়েছেন ফিফটি। এগিয়ে যাচ্ছেন সেঞ্চুরির দিকে। এই রিপোর্ট লেখা পর্যন্ত চা বিরতির আগে ভারতের স্কোর ১ উইকেটে ১৪০ রান। লিড হয়েছে ৩৯৪ রানের।

ট্যাগ :