মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ২০ মে ২০২৪ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু অনূর্ধ্ব ২৩ ভলিবলে রুদ্ধশ্বাস ফাইনাল জিতে চ্যাম্পিয়ন বাংলাদেশ


প্রকাশের সময় :২৬ ডিসেম্বর, ২০২২ ৫:৫৯ : অপরাহ্ণ

ক্রীড়া প্রতিবেদকঃ

ভলিবলের ফাইনাল যে কতখানি রোমাঞ্চ ছড়াতে পারে, সেটা আজ দেখেছে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোরের দর্শকেরা। বঙ্গবন্ধু অনূর্ধ্ব-২৩ সেন্ট্রাল পুরুষ ভলিবলের ফাইনালে বাংলাদেশ মুখোমুখি হয়েছিল কিরগিজস্তানের। রুদ্ধশ্বাস ফাইনালে বাংলাদেশ ৩-২ সেটে কিরগিজস্তানকে হারিয়ে হয়েছে চ্যাম্পিয়ন।

পেন্ডুলামের মতো সারাক্ষণ দুলেছে ম্যাচের ভাগ্য। পয়েন্টে একবার বাংলাদেশ এগিয়ে গেছে তো পরেরবার এগিয়েছে কিরগিজস্তান। শ্বাসরূদ্ধকর এই ম্যাচ শেষ পর্যন্ত হেলেছে বাংলাদেশের দিকেই।

ভলিবলে সাধারণত শেষ সেটে যে দল আগে ১৫ পয়েন্ট জেতে, তারাই জেতে। কিন্তু ১১-৮ পয়েন্টে এগিয়ে থাকা বাংলাদেশের সঙ্গে তুমুল লড়াই করে কিরগিজস্তান। এরপর যতই সময় গড়িয়েছে, ততই দুই দলের পয়েন্ট সমান সমান হয়েছে। শেষ পর্যন্ত জয় নিষ্পত্তিসূচক সেটটি বাংলাদেশ জেতে ১৮-১৬ পয়েন্টের ব্যবধানে।

এর আগে বাংলাদেশ প্রথম সেট জেতে ২৫-১৮ পয়েন্টে। কিন্তু দ্বিতীয় সেটে কিরগিজস্তান ২৫-১৫ পয়েন্টে বাংলাদেশকে হারিয়ে সমতায় ফেরে। এরপর তৃতীয় সেটেও কিরগিজস্তান জেতে ২৫-২২ পয়েন্টের ব্যবধানে। এই সেটটি শেষ হতে সময় লাগে প্রায় ঘণ্টাখানেক। এরপর চতুর্থ সেটে বাংলাদেশ আবারও দারুণভাবে খেলায় ফেরে। ২৫-১৯ সেটে ম্যাচ জিতে খেলা জমিয়ে তোলে তানভীর হোসেনরা। এরপর নাটকীয়তায় ভরা শেষ সেটটি জিতে নেয় বাংলাদেশ।

বাংলাদেশের চেয়ে ফিটনেস ও উচ্চতায় অবশ্য এগিয়ে ছিল কিরগিজস্তান। কিন্তু ঘরের মাঠের সুবিধাটা ভালোভাবে কাজে লাগিয়েছে বাংলাদেশ। যখনই পিছিয়ে পড়েছে খেলায়, বাদ্যবাজনা বাজিয়ে, তুমুল চিৎকার করে দর্শকেরা উৎসাহ দিয়েছেন বাংলাদেশকে। প্রতিযোগিতায় টানা পাঁচ ম্যাচ জিতে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েই প্রতিযোগিতা শেষ করে বাংলাদেশ।

ট্যাগ :