মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ২০ মে ২০২৪ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জার্মানিকে ২-১ গোলে হারিয়ে বিশ্বকাপে শুভসূচনা জাপানের


প্রকাশের সময় :২৩ নভেম্বর, ২০২২ ৩:২২ : অপরাহ্ণ

ক্রীড়া প্রতিবেদকঃ

প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থাকলেও বিরতির পর দ্বিতীয়ার্ধের শেষদিকে জাপানের প্রবল আক্রমণে জোড়া গোল খেয়ে বসে জার্মানি। আর তাতেই হার দিয়ে বিশ্বকাপ শুরু করতে হলো চারবারের বিশ্ব চ্যাম্পিয়নদের।

আর্জেন্টিনাকে হারিয়ে কাতার বিশ্বকাপের প্রথম অঘটন ঘটায় সৌদি আরব। তার পরদিনই দ্বিতীয় অঘটনের জন্ম দিল জাপান। চার বারের বিশ্ব চ্যাম্পিয়ন জার্মানিকে হারিয়ে দিয়েছে তারা ২-১ গোলে।

২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপে চ্যাম্পিয়ন হিসেবে মাঠে নেম গ্রুপ পর্ব থেকেই বিদায় নেয় জার্মানরা। বিশ্বকাপ থেকে বিদায়ের পর ২০২০ ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে তারা শেষ ১৬ পার করতে পারেনি। সেই আক্ষেপ ঘোচানোর মিশন নিয়ে নতুনরূপে জাপানের বিপক্ষে মাঠে নেমেছিল হ্যান্সি ফ্লিকের শিষ্যরা।

জার্মানি প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থাকলেও বিরতির পর খেই হারিয়ে ফেলে। দ্বিতীয়ার্ধের শেষদিকে জাপানের প্রবল আক্রমণে জোড়া গোল খেয়ে বসে তারা । আর তাতেই হার দিয়ে বিশ্বকাপ শুরু করতে হলো চারবারের বিশ্ব চ্যাম্পিয়নদের।

বিশ্বকাপের মঞ্চে এবারই প্রথমবারের মতো দেখা হয় দুই দলের। প্রথম দেখাতেই বাজিমাত করল জাপান।

আরও আসছে…

ট্যাগ :