মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ২০ মে ২০২৪ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কোপা আমেরিকার ফাইনাল ২০২১! ডি মারিয়ার গোলে এগিয়ে আর্জেন্টিনা


প্রকাশের সময় :১১ জুলাই, ২০২১ ১:০০ : পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্কঃ

বদলি নেমে আলো ছড়াচ্ছিলেন আনহেল ডি মারিয়া। শুরুর একাদশে সুযোগ পেয়ে তিনিই গড়ে দিলেন ব্যবধান। তার গোলেই ব্রাজিলের বিপক্ষে কোপা আমেরিকার ফাইনালে এগিয়ে থেকে বিরতিতে গেছে আর্জেন্টিনা।

ম্যাচ শুরুর আগে বাংলাদেশ সময় শনিবার ভোরে লেজার শো হয় রিও দে জেনেইরোর মারাকানা স্টেডিয়ামে। পোড়ানো হয় আতশবাজি। মাঠে ছিল কিছু দর্শক।

অসংখ্য ফাউলে বারবার খেই হারানো ম্যাচে প্রথম ভালো সুযোগটা পান নেইমার। ত্রয়োদশ মিনিটে রিশার্লিসনের পাস পেনাল্টি স্পটের কাছে পেয়ে ঠিকমতো শট নিতে পারেননি তিনি। প্রতিপক্ষের পায়ে প্রতিহত হয়।

২১তম মিনিটে নিজেদের প্রথম ভালো সুযোগেই স্বাগতিকদের স্তব্ধ করে দেয় আর্জেন্টিনা। নিজেদের অর্ধ থেকে রদ্রিগো দে পলের পাস পেয়ে যান দি মারিয়া। মাঝ পথে বল থামানোর সুযোগ ছিল রেনান লোদির, পারেননি তিনি। পিএসজি মিডফিল্ডার বল রিসিভ করে আগুয়ান গোলরক্ষকের মাথার ওপর দিয়ে বল পাঠান জালে।

গত বিশ্বকাপের পর এই প্রথম আর্জেন্টিনার হয়ে গোল পেলেন দি মারিয়া। ২০০৫ কনফেডারেন্স কাপের ফাইনালের পর এই প্রথম কোনো ফাইনালে গোল পেল দুই বারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

২৯তম মিনিটে ডি বক্সের বাইরে থেকে বাঁকানো শট নেন ডি মারিয়া। এবার ব্লক করেন ব্রাজিল অধিনায়ক চিয়াগো সিলভা। চার মিনিট পর ডি বক্সের বাইরে শেট লক্ষ্যে রাখতে পারেননি মেসি।

৪৩তম মিনিটে রিশার্লিসনের ক্রসে মাথা ছোঁয়াতে পারেননি লুকাস পাকেতা। পরের মিনিটে নেইমারের ক্রসে রিশার্লিসেন হেডে দূরের পোস্টে আবার পা ছোঁয়া পারেননি ব্রাজিলের কেউ। ফলে খেলার হাফ টাইমে স্কোর ব্রাজিল-০, আর্জেন্টিনা-১।

ট্যাগ :