মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এসএ গেমসে দেশকে সপ্তম স্বর্ণ উপহার দিলেন ফাতেমা


প্রকাশের সময় :৭ ডিসেম্বর, ২০১৯ ১১:৫৪ : পূর্বাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক:

মাঝে তিনদিন ছিলোনা কোনো স্বর্ণপদক। তার আগে কারাতে ইভেন্টে একদিনে বাংলাদেশ জিতেছিল ৩ স্বর্ণপদক। আজ শনিবার (৭ ডিসেম্বর) এক দিনেই বাংলাদেশের ঝুলিতে এলো তিনটি স্বর্ণপদক। ভারোত্তলনে মাবিয়া আক্তার সীমান্ত এবং জিয়ারুল ইসলামের পর এবার ফেন্সিং থেকে স্বর্ণপদক জিতেছেন ফাতেমা মুজিব।

ফেন্সিং ডিসিপ্লিনে মেয়েদের একক সাবরে ইভেন্টে বাংলাদেশের পক্ষে দিনের তৃতীয় ও সবমিলিয়ে সপ্তম স্বর্ণ পদকটি জিতেছেন ফাতেমা মুজিব।

এবারের এসএ গেমসে ফেন্সিংয়ে বিশাল এক দল পাঠিয়েছে বাংলাদেশ। দেশে অপ্রচলিত এ খেলায় ২৩ খেলোয়াড়ের সঙ্গে ৫ অফিসিয়াল গেছেন নেপালে। তাদের মধ্যে ৩ জনই ম্যানেজার। এই বিশাল বহরের দল আজকের আগে গোটা তিনেক ব্রোঞ্জ জিতেছিল।

ফেন্সিংয়ের স্বর্ণটি কাঠমান্ডু-পোখারা এসএ গেমসে বাংলাদেশের সপ্তম এবং সপ্তম দিনের তৃতীয়। আজ (শনিবার) গেমসের সপ্তম দিনে বাংলাদেশকে প্রথম গোল্ড এনে দেন ভারোত্তোক মাবিয়া আক্তার সীমান্ত।

এরপর ভালোত্তোলক জিয়ারুল জয় করেন দিনের দ্বিতীয় গোল্ড। সেই ধারাবাহিকতায় সপ্তম স্বর্ণ এলো ফ্রেন্সিং থেকে।

এসএ গেমসের ২৬ ডিসিপ্লিনের মধ্যে বাংলাদেশ অংশ নিচ্ছে ২৫টিতে। এবার বেশ কয়েকটি ডিসিপ্লিনে খেলছে না ভারত। যে কারণে, অন্য দেশগুলোর পদক বাড়ছে আগের তুলনায়। বাংলাদেশ ইতিমধ্যে ২০১৬ সালের সাফল্য ছাড়িয়ে গেছে।

ট্যাগ :