মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এশিয়া কাপ আয়োজন সম্ভব নয়, জানিয়ে দিল শ্রীলঙ্কা


প্রকাশের সময় :২১ জুলাই, ২০২২ ৭:৩৫ : পূর্বাহ্ণ

আন্তর্জাতিক ডেস্কঃ

চরম অর্থনৈতিক ও রাজনৈতিক সংকটে থাকা শ্রীলঙ্কা জানিয়ে দিয়েছে তাদের পক্ষে এশিয়া কাপ টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজন করা সম্ভব নয়। যদিও এতদিন পর্যন্ত শ্রীলঙ্কা ক্রিকেট বলে আসছিল তারা এশিয়া কাপ আয়োজন করতে বদ্ধপরিকর।

বুধবার (২০ জুলাই) আনুষ্ঠানিকভাবে এশিয়ান ক্রিকেট কাউন্সিলকে (এসিসি) লঙ্কানরা বলে দিয়েছে, এশিয়া কাপ টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজন করার মতো অবস্থায় নেই বোর্ডের।

দেশের অস্থির রাজনৈতিক পরিস্থিতির জন্যই টি-টোয়েন্টি প্রতিযোগিতা আয়োজন থেকে সরে দাঁড়ালো শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ড। এসিসি’র তরফে জানানো হয়েছে, “শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড আমাদের জানিয়েছে, তাদের দেশে যে রাজনৈতিক পরিস্থিতি চলছে তার মধ্যে এশিয়া কাপ আয়োজন সম্ভব নয়। ওদের বিদেশি মুদ্রারও সঙ্কট রয়েছে। এই অবস্থায় ছয়টি দেশকে নিয়ে শ্রীলঙ্কায় বড় প্রতিযোগিতা ওঁরা আয়োজন করতে পারবেন না।”

পাশাপাশি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের পক্ষ আরও জানানো হয়েছে, তারা সংযুক্ত আরব আমিরাত বা অন্য কোনও দেশে টুর্নামেন্ট আয়োজন করতে চায়।

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এশিয়া কাপ আগস্ট-সেপ্টেম্বর মাসে হওয়ার কথা রয়েছে। এসিসি আগামী কয়েক দিনের মধ্যেই এই টুর্নামেন্টের সূচি ও ভেন্যু জানাবে।

ট্যাগ :