মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ইতালিকে উড়িয়ে ফাইনালিসিমার ‘নতুন চ্যাম্পিয়ন’ আর্জেন্টিনা


প্রকাশের সময় :১ জুন, ২০২২ ৮:৫৬ : অপরাহ্ণ

ক্রীড়া প্রতিবেদকঃ

বছরখানেক আগে যে মাঠে ইউরো জয়ের উৎসব করেছিল, সেখানে ফেরাটা রাঙাতে পারল না ইতালি। আক্রমণাত্মক ফুটবলে আধিপত্য করল আর্জেন্টিনা। প্রথমার্ধে জোড়া গোল করে নিয়ন্ত্রণ নেওয়ার পর দ্বিতীয়ার্ধেও চাপ ধরে রাখল দলটি। ইউরোপ চ্যাম্পিয়নদের হারিয়ে মুকুটে নতুন পালক যোগ করল লিওনেল স্কালোনির দল।

লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে বুধবার রাতে ফাইনালিসিমা নামের আলোচিত ম্যাচটি ৩-০ গোলে জিতে এক বছরের মধ্যে দ্বিতীয় শিরোপা জিতল আর্জেন্টিনা। দুটি গোলই হয় প্রথমার্ধে। লাউতারো মার্তিনেস দলকে এগিয়ে নেওয়ার পর ব্যবধান দ্বিগুণ করেন আনহেল দি মারিয়া।

দুই মহাদেশীয় সেরার লড়াই। ইউরোপসেরা ইতালি আর দক্ষিণ আমেরিকার সেরা আর্জেন্টিনার লড়াই। ধ্রুপদী এক দ্বৈরথেরই আশা করা হচ্ছিল। তবে লিওনেল মেসির আর্জেন্টিনা সেটা হতে দিলো কই? শুরু থেকে শেষ পর্যন্ত প্রায় পুরোটা সময় ইতালির ওপর একপ্রকার আধিপত্য বিস্তারই করেছে আলবিসেলেস্তেরা। ৩-০ গোলে ইউরোপসেরাদের হারিয়ে জিতে নিয়েছে ফাইনালিসিমার আর্তেমিও ফ্রাঞ্চি ট্রফিটাও।

(বিস্তারিত আসছে)

ট্যাগ :