মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ২০ মে ২০২৪ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আর্জেন্টিনা-পোল্যান্ড: মেসির পেনাল্টি মিস


প্রকাশের সময় :৩০ নভেম্বর, ২০২২ ৮:০২ : অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক:

পোল্যান্ডের চাই একটি পয়েন্ট, ভাগ্য নিজেদের হাতে রাখতে আর্জেন্টিনার না জিতলেই নয়। এমন সমীকরণের প্রভাব পড়ল মাঠের লড়াইয়ে। যেকোনো মূল্যে ঘর সামলানোয় মনোযোগ দিল পোলিশরা। আর আর্জেন্টিনা ঝাঁপিয়ে পড়ল আক্রমণে। সুযোগও এলো অসংখ্য। কিন্তু ভয়চেখ স্ট্যাসনি যেন অভেদ্য দেয়াল গড়ে তুললেন। সেই দেয়ালে মুখ থুবড়ে পড়ল লিওনেল মেসির স্পট কিও।

দোহার স্টেডিয়াম ৯৭৪-এ ‘সি’ গ্রুপের শেষ রাউন্ডে বাঁচা-মরার লড়াইয়ে পোল্যান্ডের বিপক্ষে গোলশূন্য ড্রয়ে শেষ করল লিওনেল স্কালোনির দল।

গোল চাই, যেকোনো মূল্যে-সেই চেষ্টায় শুরু থেকেই নেমে পড়ে আর্জেন্টিনা। সপ্তম মিনিটে বক্সের বাইরে থেকে চেষ্টা করেন মেসি, তবে তার পায়ের শটে তেমন জোর ছিল না, অনায়াসে ঠেকান গোলরক্ষক।

তিন মিনিট পর ভয়চেখ স্ট্যাসনির কঠিন পরীক্ষা নেন মেসি। দুরূহ কোণ থেকে তার শট কর্নারের বিনিময়ে ফেরান পোলিশ গোলরক্ষক। ষোড়শ মিনিটে মেসির পাস ডি-বক্সে পেয়ে প্রতিপক্ষের একজনের বাধা এড়িয়ে উড়িয়ে মারেন মার্কোস আকুনিয়া।

মূলত রক্ষণ সামলে প্রতি-আক্রমণের কৌশল নেয় পোল্যান্ড। প্রথম ৩০ মিনিটে তারা তেমন কোনো আক্রমণ করতে না পারলেও ঘর সামলে রাখায় সফল।

২৮তম মিনিটে পরপর দুটি ভালো সুযোগ তৈরি করে আর্জেন্টিনা। হুলিয়ান আলভারেসের শট রক্ষণে প্রতিহত হওয়ার পর আকুনিয়ার বক্সের বাইরে থেকে নেওয়া জোরাল শট পোস্টের একটু বাইরে দিয়ে যায়। ৩২তম মিনিটে গোল প্রায় পেয়েই যাচ্ছিল তারা; আনহেল দি মারিয়ার কর্নারে বাঁক খেযে বল দূরের পোস্টে যাচ্ছিল, কর্নারের বিনিময়েই ঠেকান স্ট্যাসনি।

তিন মিনিট পর আর্জেন্টিনা শিবিরে যোগ হয় আরও বড় হতাশা। তাদের আরেকটি আক্রমণ রুখতে গিয়ে দুর্ঘটনাবশত মেসির মুখে আঘাত করে বসেন স্ট্যাসনি। ভিএআরের সাহায্যে পেনাল্টি দেয় রেফারি। কিন্তু মেসির শট অসাধারণ নৈপুণ্যে ঠেকিয়ে দেন স্ট্যাসনি।

ট্যাগ :