মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আন্তর্জাতিক ক্রিকেট থেকে চিরবিদায় নিলেন তামিম ইকবাল


প্রকাশের সময় :৬ জুলাই, ২০২৩ ৯:০৫ : পূর্বাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক:

আন্তর্জাতিক ক্রিকেট ছেড়ে দিলেন তামিম ইকবাল। আজ দুপুরে নিজ শহর চট্টগ্রামে আকস্মিকভাবেই সংবাদ সম্মেলন ডেকে আন্তর্জাতিক ক্রিকেট ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়েছেন বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক।

অনেক দিন হলো ফর্ম আর ফিটনেস নিয়ে আলোচনায় ছিলেন তামিম। আনফিট থাকলেও আফগানিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডে খেলবেন—ওয়ানডে সিরিজ শুরুর আগে সংবাদ সম্মেলনে জানিয়েছিলেন তিনি। গতকাল চট্টগ্রামে খেলেছেনও বাংলাদেশের অধিনায়ক। তবে তাঁর ওই মন্তব্য ভালোভাবে নেননি বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন ও কোচ চণ্ডিকা হাথুরুসিংহে। সব মিলিয়ে পরিস্থিতি জটিল হয়ে গিয়েছিল তামিমের। তাই বলে এত বড় সিদ্ধান্ত নেবেন, এটা ভাবা কঠিনই ছিল।

আজ সংবাদ সম্মেলনে অশ্রুসিক্ত চোখে কঠিন সিদ্ধান্তই জানিয়ে দিলেন তামিম। তিনি বললেন, ‘গতকালই ছিল আমার শেষ আন্তর্জাতিক ম্যাচ।’ কান্নায় একপর্যায়ে কথাই বলতে পারছিলেন না তামিম। বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক জানিয়েছেন, পরিবারের সঙ্গে আলোচনা করেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন।

ট্যাগ :