মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিক সোহানা তুলির দাফন সম্পন্ন


প্রকাশের সময় :১৪ জুলাই, ২০২২ ৬:৪৯ : অপরাহ্ণ

যশোর প্রতিনিধিঃ

সাংবাদিক সোহানা পারভীন তুলির (৩৮) দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১৪ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টায় যশোর সদর উপজেলার বকচর জামে মসজিদ সংলগ্ন হুঁশতলা কবরস্থানে দাফন করা হয় তাকে।

সোহানা তুলির মামাতো বোন সুমাইয়া রুবা জানান, ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের পর সন্ধ্যার দিকে লাশবাহী অ্যাম্বুলেন্স বাড়িতে পৌঁছায়। এরপর জানাজা শেষে হুঁশতলা কবরস্থানে দাফন করা হয়েছে।

এর আগে রাজধানীর হাজারীবাগ এলাকার একটি বাসা থেকে সাংবাদিক সোহানা পারভীন তুলির লাশ উদ্ধার করে পুলিশ। বুধবার (১৩ জুলাই) বিকালে ২৯৯/৫, শেরেবাংলা নগর, রায়ের বাজারের বাসার দ্বিতীয় তলার একটি ফ্ল্যাট থেকে তার লাশ উদ্ধার করা হয়। তার বাড়ি যশোর সদরের বটতলা এলাকায়। তিনি ২০১৮ সালের ডিসেম্বর থেকে হাজারীবাগের এই বাসায় থাকতেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রাক্তন শিক্ষার্থী ছিলেন সোহানা তুলি। তিনি দৈনিক আমাদের সময়, দৈনিক কালের কণ্ঠে কাজ করেছেন। সর্বশেষ ২০২১ সালের মে পর্যন্ত বাংলা ট্রিবিউনে কর্মরত ছিলেন। এরপর কিছু দিন একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করেছেন। সম্প্রতি একটি অনলাইন শপ খুলে নারী উদ্যোক্তা হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন তুলি।

ট্যাগ :