মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রূপগঞ্জে নদীর পাড়ে পরিত্যক্ত ঘরে তরুণী মরদেহ, মাথায় ৩ ইঞ্চি গর্ত


প্রকাশের সময় :২০ জুলাই, ২০২২ ৫:১৩ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে এক তরুণীর গলিত মরদেহ লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (২০ জুলাই) বিকাল ৩টায় মুড়াপাড়া নামাবাজার এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, ওই এলাকার শীতলক্ষ্যা নদীর পাড়ে আব্দুল আজিজ নামে এক ব্যক্তির পরিত্যক্ত ঘরে দুপুর থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। পরে দুর্গন্ধের কারণ জানতে স্থানীয় লোকজন সেখানে গেলে একটি মরদেহ দেখতে পান। এ সময় তারা পুলিশকে খবর দেন।

ঘটনাস্থলে যাওয়া রূপগঞ্জ থানার এসআই পঙ্কজ কান্তি সরকার জানান, নদীর পাড়ে একটি পরিত্যক্ত ঘরে আনুমানিক ২০ থেকে ২২ বছর বয়সী অজ্ঞাত এক তরুণীর গলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। তার মাথায় ইটের আঘাতের চিহ্ন রয়েছে, মাথার ডান পাশে আঘাতের ফলে তিন ইঞ্চি গর্ত হয়েছে। মরদেহের পচনের ধরন দেখে ধারণা করা হচ্ছে, লাশটি ৪-৫ দিন আগের।

তিনি আরও জানান, তরুণীর পরনে হালকা গোলাপি রঙের টি-শার্ট ও কালো রঙের জিন্স প্যান্ট ছিল। তাকে ধর্ষণ করে হত্যা করা হয়েছে কি-না তা এই মুহূর্তে বলা সম্ভব নয়। ময়নাতদন্তের পরে বলা সম্ভব হবে।

রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির মোল্লা জানান, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে মরদেহ পাঠানো হয়েছে।

ট্যাগ :