মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়িতে স্থায়ীবাঁধ নির্মাণের দাবিতে মানববন্ধন


প্রকাশের সময় :১৭ সেপ্টেম্বর, ২০২১ ৬:৩৫ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়িতে পদ্মার শাখা নদীর ভাঙন প্রতিরোধে দ্রুত ব্যবস্থা গ্রহণ ও স্থায়ীবাঁধ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে শিলিমপুর ও তস্তিপুর গ্রামের নদী ভাঙন কবলিতরা।

শুক্রবার উপজেলার আউট শাহী ইউনিয়নের শিলিমপুর গ্রামের তালতলা, গৌরগঞ্জ খালের ভাঙন কবলিত এলাকায় এ মানববন্ধন করেন ক্ষতিগ্রস্তরা।

মানববন্ধনে ভাঙন কবলিত গ্রামবাসীরা জানান, নদী ভাঙনে এরইমধ্যে এ বছর গ্রাম দুটির ফসলি জমি ও বসতভিটা, ঘর-বাড়ী সহ প্রায় অর্ধশতাধিক স্থাপনা নদী গর্ভে বিলীন হয়ে গেছে। এখনো হুমকির মুখে রয়েছে ইউনিয়নটির তস্তিপুর, শিলিমপুর, মির্জানগর, জহরপুরা, কাইচাইল গ্রামের বেশকয়েক শতাধিক পরিবারের বসতভিটা ও ফসলি জমি, স্কুল, মসজিদ, মাদ্রাসা সহ নানা স্থাপনা।

তাই ভাঙন থেকে বসতভিটা, ফসলি জমিসহ সরকারি-বেসরকারি বিভিন্ন স্থাপনা বাঁচাতে দ্রুত কার্যকরী ব্যবস্থা ও স্থায়ী বাঁধ নির্মাণের দাবি জানায় তারা।

এর আগে ভাঙন ঠেকাতে একই ইউনিয়নের তস্তিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন নদী ভাঙন কবলিত এলাকায় গত রোববার মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

ট্যাগ :