মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার দাম কমছে গরম মশলার


প্রকাশের সময় :১৩ মে, ২০২০ ৩:২৪ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

গরম মশলার দাম ১০ থেকে ২৫ ভাগ কমানোর ঘোষণা দিয়েছে বাংলাদেশ পাইকারি গরম মশলা ব্যবসায়ী সমিতি। বুধবার (১৩ মে) সচিবালয়ে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির সঙ্গে বৈঠক করে এ ঘোষণা দেন ব্যবসায়ীরা। 

এ সময় বাণিজ্য সচিব ড. মো. জাফর উদ্দিন উপস্থিত ছিলেন।

বৈঠকের আগে বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ওবায়দুল আজমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় গরম মশলার আন্তর্জাতিক বাজার ও বাংলাদেশে আমদানি মূল্য পর্যালোচনা করা হয়। আসন্ন পবিত্র ঈদ উল ফিতরকে সামনে রেখে বিভিন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মতো গরম মশলার মূল্য স্থিতিশীল রাখার বিষয়ে একমত পোষণ করা হয়।

আলোচনার পর বাংলাদেশ পাইকারি গরম মসলা ব্যবসায়ী সমিতি গরম মশলার মূল্য তালিকা ঘোষণা করেন।  মূল্য তালিকা হলো- জিরা (ভারত) প্রতি কেজি ৩০০-৩৪০ টাকা, দারুচিনি (চীন) প্রতি কেজি ৩১০-৩৩০ টাকা, দারুচিনি (ভিয়েতনাম) প্রতি কেজি ৩৫০-৩৭০ টাকা, লবঙ্গ প্রতি কেজি ৬৮০-৭২০ টাকা, এলাচ প্রতি কেজি ২৮০০-৩২০০ টাকা, গোলমরিচ (সাদা) ৫৫০-৫৮০ টাকা, গোলমরিচ (কাল) ৩৬০-৩৮০ টাকা।

ঘোষিত মূল্য তালিকায় স্বাক্ষর করেন বাংলাদেশ পাইকারি গরম মশলা ব্যবসায়ী সমিতি সভাপতি মো. এনায়েত উল্লাহ এবং মহাসচিব মো. আতিকুল হক।

ট্যাগ :