মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে আবাসিক ভবনে ভয়াবহ আগুন, ৯ শিশুসহ নিহত ১৯


প্রকাশের সময় :১০ জানুয়ারি, ২০২২ ৩:২৭ : পূর্বাহ্ণ

আন্তর্জাতিক ডেস্কঃ

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে একটি আবাসিক ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনার ৯ শিশুসহ অন্তত ১৯ জন নিহত হয়েছেন। ঘটনায় হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে খবর প্রকাশ করেছে বিবিসি। খবরে আরও বলা হয়, রোববার নিউইয়র্ক সিটির ব্রঙ্কস এলাকায় ১৯ তলাবিশিষ্টি ভবনটির দ্বিতীয় অথবা তৃতীয় তলায় স্থানীয় সময় ১১টার দিকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই ধোঁয়া ভবনের প্রতিটি তলায় ছড়িয়ে পড়ে। আগুন লাগার কারণ এখনও জানা যায়নি।

ফায়ার সার্ভিস জানিয়েছে, ‘নজিরবিহীন’ এই আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের প্রায় ২০০ কর্মী কাজ করছে। তারা হতাহতদের উদ্ধার করে বাইরে নিয়ে আসছে।

তিনি বলেন, ভবনের প্রত্যেকে তলার সিঁড়িতে আহদের পাওয়া গেছে। আগুনের ধোঁয়ায় শ্বাস নেওয়ার কারণে তারা অসুস্থ হয়ে পড়েছেন। অনেকেরই কার্ডিয়াক অ্যারেস্ট হয়েছে।

ড্যানিয়েল জানিয়েছেন, আগুন দ্রুত ভবনের প্রতিটি তলায় ছড়িয়ে পড়ে। আগুন নেভাতে গিয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা প্রচণ্ড ধোঁয়া এবং তীব্র আগুনের মুখোমুখি হয়েছেন। অগ্নিকাণ্ডে ৩২ জনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

ট্যাগ :