মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ৬ মে ২০২৪ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত ব্রিটিশ রাজা তৃতীয় চার্লস


প্রকাশের সময় :৬ ফেব্রুয়ারি, ২০২৪ ৫:০০ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার:

মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়েছেন ব্রিটিশ রাজা তৃতীয় চার্লস। এ কারণে তিনি আপাতত জনসমক্ষে সব ধরনের অনুষ্ঠানে অংশ নেওয়া থেকে বিরত থাকবেন। তবে চিকিৎসাধীন অবস্থায় রাষ্ট্রপ্রধান হিসেবে তার দায়িত্ব পালন চালিয়ে যাবেন।

সোমবার (৫ ফেব্রুয়ারি) বাকিংহ্যাম প্যালেস থেকে এ তথ্য জানানো হয়েছে।

বাকিংহ্যাম প্যালেস আরও জানিয়েছে, রাজা তৃতীয় চার্লস তার চিকিৎসার ব্যাপারে খুবই ইতিবাচক রয়েছেন। যদিও তিনি পাবলিক ইভেন্টগুলো স্থগিত করেছেন। তার জায়গায় এখন রাজ দায়িত্ব পালন করবেন রাজ পরিবারের জ্যেষ্ঠ সদস্যরা। এ ছাড়া তারা আশা প্রকাশ করেছে, খুব দ্রুতই আবার রাজা নিজের স্বাভাবিক দায়িত্বে ফিরতে পারবেন।

তবে তার ক্যান্সার কোন ধাপে রয়েছে সে বিষয়টিও উল্লেখ করেনি বাকিংহ্যাম প্যালেস।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে, রাজা তৃতীয় চার্লস ব্যক্তিগতভাবে তার দুই ছেলে প্রিন্স উইলিয়াম ও প্রিন্স হ্যারিকে নিজের ক্যান্সার আক্রান্ত হওয়ার বিষয়ে জানিয়েছেন। এরপর প্রিন্স উইলিয়াম তার সার্বক্ষণিক খবর রাখছেন। এ ছাড়া বর্তমানে যুক্তরাষ্ট্রে বসবাসরত প্রিন্স হ্যারি কয়েকদিনের মধ্যে বাবাকে দেখতে যুক্তরাজ্যে আসবেন।

৭৫ বছর বয়সী রাজা তৃতীয় চার্লস মাত্র গত বছর আনুষ্ঠানিকভাবে সিংহাসনে আরোহণ করেন। ২০২২ সালের ৮ সেপ্টেম্বর তার মা রানি দ্বিতীয় এলিজাবেথের মৃত্যুর পর ব্রিটেনের নতুন রাজা হন তৃতীয় চার্লস।

চিকিৎসার জন্য তিনি পাবলিক ইভেন্টগুলোতে উপস্থিত না থাকলেও রাজ প্রধানের দায়িত্ব পালন এবং ব্যক্তিগত বৈঠকগুলোতে উপস্থিত থাকবেন বলে জানিয়েছে বাকিংহ্যাম প্যালেস।
সূত্র: বিবিসি

ট্যাগ :