মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভুল ব্যাংকের, কোটি ডলার ফিরিয়ে দিলেন রুথ!!


প্রকাশের সময় :২১ ডিসেম্বর, ২০১৯ ১১:৫১ : পূর্বাহ্ণ

নিউজ-ডেস্ক:

ভুলবশতঃ এক নারীর ব্যাংক একাউন্টে জমা হয়েছে অতিরিক্ত টাকা। এ টাকা দেখে তিনি প্রথমে ভেবেছিলেন আসছে বড়দিন উপলক্ষে হয়তো তাকে এ উপহার দিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ। তবে একাউন্টে কত উপহার পেলেন তা দেখতে গিয়ে চোখ কপালে ওঠে ওই নারীর। এ যে সামান্য উপহার নয়; তার ব্যাংক একাউন্টে জমা পড়েছে প্রায় ৩ কোটি ৭০ লাখ ডলার (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩১৫ কোটি টাকার সমান)।

অবিশ্বাস্য হলেও গত সপ্তাহে যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের বাসিন্দা রুথ বালুনের সঙ্গে এমন ঘটনাই ঘটে। সঙ্গে সঙ্গে বিষয়টি স্বামীকে জানান। এক মিশ্র অনুভূতির কারণে ঠিকমতো কথাই বলতে পারছিলেন না রুথ বালুন। সারারাত ঘুমই আসেনি এ দম্পতির। পরদিন রুথ বালুনের স্বামী লিগ্যেসি টেক্সাস নামে ওই ব্যাংকটিতে ফোন করে ঘটনার কথা জানান। ভুল স্বীকার করে ফোনেই রুথের কাছে ক্ষমা চান ব্যাক কর্তৃপক্ষের এক মুখপাত্র।

ব্যাংক কর্তৃপক্ষ জানায়, ডাটা এন্ট্রি করতে গিয়ে ভুল বশত বিশাল পরিমাণ ওই অর্থ রুথের একাউন্টে জমা হয়ে যায়। কিন্তু রাতে বিষয়টি সম্পর্কে তারা অবগতই ছিলেন না। ভুল স্বীকার করার পর রুথের একাউন্ট থেকে সেই টাকা ফেরত নিয়ে নিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ। বিষয়টি ব্যাংককে অবহিত করার জন্য রুথ ও তার স্বামীকে ধন্যবাদ জানিয়েছেন ব্যাংকটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ট্যাগ :