মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ১৯ মে ২০২৪ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতে দুই ট্রেনের সংঘর্ষে নিহত ১৩, আহত ৪০


প্রকাশের সময় :৩০ অক্টোবর, ২০২৩ ৮:০৩ : পূর্বাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক:

ভারতের অন্ধ্রপ্রদেশের কন্টকপল্লিতে দাঁড়ানো একটি ট্রেনকে ধাক্কা দেয় যাত্রীবাহী একটি এক্সপ্রেস ট্রেন। এতে এখন পর্যন্ত ১৩ জন নিহতের খবর পাওয়া গেছে। আহত হয়েছেন ৪০ জন। স্থানীয় সময় রোববার (২৯ অক্টোবর) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, প্রাথমিক তদন্তে জানানো হয়েছে, যান্ত্রিক ত্রুটি নয়, ট্রেন চালকের ভুলের কারণেই এই দুর্ঘটনা ঘটে। এতে ট্রেনটির তিনটি বগি লাইনচ্যুত হয়।

কর্তৃপক্ষ জানিয়েছে, ট্রেনটি বিশাখাপত্তম থেকে পলাশা যাচ্ছিল। ঘটনার পর দুর্ঘটনাস্থলে আশপাশের এলাকাগুলো থেকে যতগুলো সম্ভব অ্যাম্বুলেন্স পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে। এ ছাড়া দ্রুত সময়ের মধ্যে উদ্ধার অভিযান ও আহতদের চিকিৎসা নিশ্চিত করতে বলা হয়েছে।

রোববার এই ট্রেন দুর্ঘটনার পর থেকেই উদ্ধারকাজ শুরু হয়েছে। সোমবার বিকেলের মধ্যে উদ্ধারকাজ শেষ হয়ে যাবে বলে জানানো হয়েছে। দুর্ঘটনার জেরে এখনও পর্যন্ত ১৮টি ট্রেন বাতিল করা হয়েছে, ২২টি ট্রেনের রুট বদল করা হয়েছে।

এর আগে চলতি বছরের জুনে ওড়িশায় তিন ট্রেনের মধ্যে ভয়াবহ সংঘর্ষে নিহত হয় ২৮০ জন। শালিমার-চেন্নাই সেন্ট্রাল করোমন্ডেল এক্সপ্রেস, বেঙ্গালুরু-হাওড়া সুপারফাস্ট এক্সপ্রেস এবং একটি পণ্যবাহী ট্রেনের সঙ্গে বহনাগা বাজার স্টেশনে ওই দুর্ঘটনা ঘটে।

ট্যাগ :