মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতের পশ্চিমবঙ্গে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা, বহু হতাহতের আশঙ্কা


প্রকাশের সময় :১৩ জানুয়ারি, ২০২২ ১:৫৩ : অপরাহ্ণ

আন্তর্জাতিক ডেস্কঃ

ভারতের পশ্চিমবঙ্গের জলপাইগুড়ির ময়নাগুড়িতে এক ভয়াবহ রেল দুর্ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বিকেল পাঁচটায় জলপাইগুড়ির দোমোহনি এলাকায় গুয়াহাটিগামী বিকানের এক্সপ্রেস ট্রেন লাইচ্যুত হয়ে এ দুর্ঘটনা ঘটে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তিনজনের লাশ উদ্ধারের খবর জানিয়েছে জলপাইগুড়ির জেলা প্রশাসন।

জেলা প্রশাসক মৌমিতা গোদারা বসু সাংবাদিকদের জানান, এখনও উদ্ধারকাজ চলছে ময়নাগুড়ি স্টেশনে ঢোকার মুখেই ঘটেছে দুর্ঘটনাটি। আমরা আলোর ব্যবস্থা করে উদ্ধারকাজ চালাচ্ছি। ভেতরে আর কারও মৃত্যু হয়েছে কি না তা জানতে চেষ্টা চলছে। এখন পর্যন্ত ১০ থেকে ১২ জনকে আহত অবস্থায় উদ্ধার করে জলপাইগুড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

রেলের এক কর্মকর্তা জানান, দ্রুত উদ্ধারকাজে নামা হয়েছে। কিন্তু অন্ধকার নেমে আসায় উদ্ধারকাজে প্রচণ্ড বেগ পাচ্ছেন উদ্ধারকারীরা।

ইতিমধ্যেই প্রায় ৫১টি অ্যাম্বুল্যান্স ঘটনাস্থলে পৌঁছে গেছে। এর মধ্যে জলপাইগুড়ি সদর হাসপাতাল থেকেই ৩০টি অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে গেছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালকে প্রস্তুত থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

ট্যাগ :